আবু ধাবির প্রথম হিন্দু মন্দিরের (Hindu Temple) উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আবু ধাবির ( Abu Dhabi) প্রথম হিন্দু মন্দির উদ্বোধনের পর সেখান একটি পাথরে খোঁদাই করতে দেখা যায় প্রধানমন্ত্রী মোদীকে (Narendra Modi)। ওই পাথরের উপর 'বসুধৈব কুটুম্বকম' খোঁদাই করে লিখতে দেখা যায় নরেন্দ্র মোদীকে। আবু ধাবির প্রথম হিন্দু মন্দির উদ্বোধনের পর সেখানে একাধিক সন্ত এবং শিশুদের সঙ্গে দেখা যায় ভারতের প্রধানমন্ত্রীকে।

আরও পড়ুন: Narendra Modi: রাজ্যসভায় মোদীর বাক্যবাণ, রাহুল থেকে খাড়গের বিরুদ্ধে আক্রমণ প্রধানমন্ত্রীর

দেখুন ভিডিয়ো...

 

আবু ধাবির প্রথম হিন্দু মন্দির উদ্বোধনের পর সেখানে আরতি করতে দেখা যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। পাশাপাশি মন্দিরে প্রতিষ্ঠিত স্বামীনারায়ণ মূর্তির পায়ে ফুল চড়াতেও দেখা যায় প্রধানমন্ত্রীকে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)