Balasore Train Accident: করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ২৮৮, ভিডিয়োতে দেখুন রেললাইন ঠিক করার কাজ
Photo Credits: ANi

বালাসোর: করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় (Coromandal Express Accident) মৃতের সংখ্যা (Death toll ) বেড়ে দাঁড়াল ২৮৮ জনে। জখম অবস্থায় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছিল ১.১৭৫ জনকে। তাঁদের মধ্যে এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে ৭৯৩ জনকে। ফলে হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৮২ জন। যার মধ্যে ২ জনের অবস্থা গুরুতর। এদিকে উদ্ধার কাজ শেষ হয়ে চলছে রেললাইন ঠিক করার কাজ ( Rail line restoration work is underway)।

ভারতীয় রেলওয়ের তরফে প্রকাশিত একটি বিবৃতিতে জানানো হয়েছে, আজকে দুপুর ২টো পর্যন্ত ওড়িশা ট্রেন দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮৮ জনে। আর ৭৪৭ জন মানুষ জখম অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। যাঁদের মধ্যে ৫৬ জনের অবস্থা গুরুতর।

এদিকে শনিবার সন্ধ্যায় উদ্ধার কাজ শেষ করে রেল লাইন ঠিক করতে লেগে পড়েছে রেল কর্তৃপক্ষ। সর্বশক্তি দিয়ে সব কিছু ফের স্বাভাবিক করার অক্লান্ত চেষ্টা করছে তারা। কারণ মর্মান্তিক এই দুর্ঘটনার জন্য যেমন চারিদিকে সমবেদনা ও দোষারোপের পালা চলছে তখন বাতিলও হয়েছে প্রচুর ট্রেন। যার জেরে অসুবিধার সম্মুখীন অসংখ্য মানুষ।

সংবাদ সংস্থা এএনআইয়ের টুইটার পেজ থেকে পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, রেলওয়ে ট্র্যাকের (Railway track) উপর পড়ে থাকা লাইনচ্যুত ট্রেনগুলির ভাঙা ও রেল কামরার টুকরো টুকরো অংশ  (wreckage) ক্রেনের সাহায্যে দুর্ঘটনাস্থল থেকে সরানোর কাজ (moved away) চলছে। আরও পড়ুন: Odisha Train Accident: সরকারের কাছে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাসিক আয়ের ব্যবস্থার আর্জি সনু সুদের, দেখুন কী বলছেন অভিনেতা

দেখুন ভিডিয়ো: