Baba Ka Dhaba: প্রাণ নাশের হুমকি দেওয়া পাচ্ছেন বলে অভিযোগ বাবা কে ধাবার মালিক কান্তা প্রসাদের
বাবা কে ধাবার মালিক কান্তা প্রসাদ (Photo Credits: officialhumansofbombay/ Instagram)

নতুন দিল্লি, ১৯ ডিসেম্বর: লকডাউনের মধ্যেই দিল্লির এই 'বাবা কা ধাবা' এবছরের সোশ্যাল মিডিয়ায় চর্চিত বিষয়। দক্ষিণ দিল্লির মালব্য নগরের জনপ্রিয় হোটেল বাবা কা ধাবার (Baba Ka Dhaba) মালিক কান্তা প্রসাদ। লকডাউনে যে কীভাবে ব্যবসা মার খেয়েছে তার বিশদ বিবরণ সোস্যাল মিডিয়ায় জানিয়েছেন বছর আশির কান্তা প্রসাদ। যা জেনে চোখের জল ধরে রাখতে পারেনি নেটিজেনরা। এই ঘটনাই বাবা কা ধাবা-কে জনমনে জনপ্রিয় করেছে। এরপর ইউটিউবার গৌরব ওয়াসানই কান্তা প্রসাদের একটি সাক্ষাৎকার নেন।

তবে বেশ কিছুদিন ধরে মেরে ফেলার হুমকি পাচ্ছেন কান্তা প্রসাদ। কয়েকদিন আগে তিনটি ছেলে এসে তাঁকে এই হুমকি দেন। ৮০ বছর বয়সী কান্তা প্রসাদের আরও অভিযোগ, কিছু দুষ্কৃতী এসে বলে যাচ্ছেন দোকান জ্বালিয়ে দেবেন। প্রাণ নাশের হুমকি পেয়ে আতঙ্কিত হন, তাই পুলিশে অভিযোগও জানান তিনি। আরও পড়ুন, এবার ইউটিউবার গৌরব ওয়াসানের বিরুদ্ধে থানায় গেলেন বাবা কা ধাবার মালিক কান্তা প্রসাদ, কিন্তু কেন?

মাসখানেক আগে ইউটিউবার গৌরব ওয়াসানের বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারির অভিযোগ আনেন দক্ষিণ দিল্লির মালব্য নগরের জনপ্রিয় হোটেল বাবা কা ধাবার (Baba Ka Dhaba) মালিক কান্তা প্রসাদ। ইউটিউবার গৌরব ওয়াসানই কান্তা প্রসাদের একটি সাক্ষাৎকার নেন। তাঁর সংগ্রামের দিনগুলি ঠিক কেমন ছিল, সে বিষয়েই বিশদে জানিয়েছিলেন কান্তা। ওই সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় বহুল প্রচার হলে তিনি লাইম লাইটে চলে আসেন। সেই ভিডিও শেয়ার করে ইউটিউবার গৌরব ওয়াসান নেটিজেনদের উদ্দেশ্যে লেখেন, বাবা কা ধাবা-র মালিক কান্তা প্রসাদকে আর্থিকভাবে সহযোগিতা করুন। কান্তা প্রসাদের অভিযোগ, ইচ্ছে করেই অনুদান সংগ্রহের জন্য নিজের ও পরিজন এবং বন্ধুদের ব্যাংক অ্যাকাউন্ট ডিটেলস সরবরাহ করেছেন গৌরব। এবং নেট ব্যাংকিং, ওয়ালেট-সহ সমস্ত রকম ডিজিটালি অনুদান সংগ্রহের সুযোগ নিয়ে বিরাট অংকের টাকা আত্মস্যাৎ করেছেন তিনি। এবং এ সংক্রান্ত আর্থিক লেনদেনের কোনও তথ্য কান্তা প্রসাদকে দেননি ইউটিউবার গৌরব ওয়াসান।