Ashok Gasti Health Update: মৃত্যু হয়নি কেরালার বিজেপি সাংসদ অশোক গাস্তির, জানাল হাসপাতাল
BJP's Rajya Sabha MP Ashok Gasti. (Photo Credit: Twitter)

বেঙ্গালুরু, ১৭ সেপ্টেম্বর: বিজেপির (BJP) রাজ্যসভার সাংসদ অশোক গাস্তির (Ashok Gasti) শারীরিক অবস্থা নিয়ে জারি ধোঁয়াসা। করোনা আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে বিকেলেই খবর প্রকাশ হয়। বিজেপি নেতা-মন্ত্রীরা শোকবার্তা জানিয়ে টুইটও করেন। যদিও হাসপাতালের তরফে জানানো হয়েছে, সাংসদের অবস্থা আশঙ্কাজনক। তবে তাঁর মৃত্যু হয়নি।

গত ২ সেপ্টেম্বর থেকে বেঙ্গালুরুর মণিপাল হাসপাতালে ভর্তি ছিলেন বিজেপি নেতা অশোকবাবু। অগাস্ট মাসের শেষের দিক থেকে তাঁর শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা গেছিল। এরপর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২ সেপ্টেম্বর হাসপাতালে ভর্তি হন তিনি। আজ মণিপাল হাসপাতালের এক মুখপাত্র আইএএনএসকে বলেছেন, "গাস্তির অবস্থা গুরুতর। কোভিড পজিটিভ পরীক্ষা করার পরে তাঁকে সম্প্রতি আমাদের হাসপাতালে ভর্তি করা হয়েছিল।" আরও পড়ুন: SSC Exam Calendar 2020–21 Importance Notice Released: ২০২০ সালের পরীক্ষার ক্যালেন্ডার সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ নোটিশ

দীর্ঘদিনের আরএসএসের প্রচারক হিসেবে কাজ করেছেন অশোক গাস্তি। গত জুন মাসে রাজ্যসভার সাংসদ হন তিনি। ২২ জুলাই নির্দিষ্ট পদের জন্য শপথগ্রহণও করেন তিনি। রায়চূড়ে বিজেপির রাজনৈতিক ভিত মজবুত করতে তাঁর ভূমিকা অনস্বীকার্য। আজ বিকেল কেরালায় দলেরর রাজ্য ইউনিট টুইট করে যে করোনার কারণে গাস্তির মৃত্যু হয়েছে। এরপরই রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী বি আর শ্রীরামুলু এবং চিককমলগুরু থেকে দলের লোকসভা সদস্য শোভা করনদলজে শোকবার্তা জানিয়ে টুইট করেন। এমনকি রাজ্যসভার চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডু এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও শোকপ্রকাশ করে টুইট করেন।