SSC Exam Calendar 2020–21 Importance Notice Released: ২০২০ সালের পরীক্ষার ক্যালেন্ডার সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ নোটিশ
প্রতীকী (Photo Credits: Pixabay)

স্টাফ সিলেকশন কমিশন (Staff Selection Commission) বৃহস্পতিবার ২০২০ সালের জন্য পরীক্ষার ক্যালেন্ডার সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ নোটিশ প্রকাশ করেছে। এসএসসি (SSC) নোটিশে ঘোষণা করেছে যে সিলেকশন পোস্ট পরীক্ষা, দিল্লি পুলিশ এবং সিএপিএফ-র সাব ইন্সপেক্টর পদের পরীক্ষা, জুনিয়র হিন্দি ট্রান্সলেটর, জুনিয়র ট্রান্সলেটর এবং সিনিয়র হিন্দি ট্রান্সলেটর পদে নিয়োগের পরীক্ষা অক্টোবর ও নভেম্বর মাসে অনুষ্ঠিত হবে।

জুনিয়র ইঞ্জিনিয়র (সিভিল, ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল ও পরিমাণ সমীক্ষা ও চুক্তি পরীক্ষা), স্টেনোগ্রাফার গ্রেড 'সি' এবং 'ডি' পরীক্ষা, কম্বাইনড গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষা, কম্বাইনড হায়ার সেকেন্ডারি লেভেল পরীক্ষা এবং মাল্টি টাস্কিং স্টাফ নিয়োগের পরীক্ষা সহ অন্যান্য পরীক্ষার সময়সূচি ২২ সেপ্টেম্বর প্রকাশ করা হবে। আরও পড়ুন: JEE Main Result 2020: জেইই-মেইনের ফলপ্রকাশ, ১০০ পারসেন্টাইল পেলেন ২৪ পড়ুয়া

গতকাল এসএসসি বলেছিল যে ২০১৯ সালের কম্বাইনড হায়ার সেকেন্ডারি লেভেল (CHSL) পরীক্ষার্থীরা পরীক্ষার কেন্দ্র সিটি পছন্দ করার জন্য উইন্ডোটি ১৮ সেপ্টেম্বর খোলা হবে। প্রার্থীরা তাঁদের পছন্দের শহর ১৮- ২০ সেপ্টেম্বরের মধ্যে পরিবর্তন করতে পারবেন। ssc.nic.in এ অফিসিয়াল ওয়েবসাইটে রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড / জন্ম তারিখ ব্যবহার করে লগ ইন করে এই পরিবর্তন করা যাবে।