Arnab Goswami Moves SC: অন্তর্বর্তী জামিনের আবেদন নিয়ে সুপ্রিম কোর্টে অর্ণব গোস্বামী
পুলিশি হেপাজতে অর্ণব গোস্বামী(Photo Credits: PTI)

মুম্বই, ১০ নভেম্বর: রিপাবলিক টিভির সম্পাদক অর্ণব গোস্বামীর (Arnab Goswami) অন্তর্বর্তী জামিনের (Interim bail) আবেদন গতকাল খারিজ করে দিয়েছে বম্বে হাইকোর্ট। আজ এই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে (Supreme Court) গেলেন অর্ণব। ২০১৮ সালের মামলা পুনরায় চালু করা ও তাঁকে গ্রেপ্তার করার বিরুদ্ধে সোমবার বম্বে হাইকোর্টে পিটিশন দাখিল করেন অর্ণব। আদালতে তিনি জানান, এটি ২ বছর আগের পুরনো মামলা এবং তাঁর গ্রেপ্তারি অবৈধ। যদিও আদালত তখন অর্ণবকে জানায়, রাজ্য পুলিশ এই মামলার তদন্ত পুনরায় শুরু করেছে। এই কাজ বেআইনি হতে পারে না। এর পরই হাইকোর্ট তাঁর জামিনের আবেদন খারিজ করে নিম্ন আদালতে আবেদন করার কথা বলে। চার দিনের মধ্যে নিম্ন আদালতকে সিদ্ধান্ত নেওয়ার কথা বলেছে হাইকোর্ট।

২০১৮ সালে ইন্টিরিয়র ডিজাইনার অন্বয় নাইক এবং তাঁর মায়ের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গত ৪ নভেম্বর বাড়ি থেকে অর্ণবকে অর্ণবকে গ্রেপ্তার করে আলিবাগ পুলিশ। সেদিনই অর্ণবকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেপাজতের নির্দেশ দেয় আলিবাগের একটি আদালত। গ্রেফতার করা হয় অন্য দুই অভিযুক্তকেও। বাকি অভিযুক্তরা হলেন ফিরোজ শেখ ও নীতিশ সারদা। আরও পড়ুন: Fake TRP Scam: টিআরপি জালিয়াতি মামলা, গ্রেপ্তার রিপাবলিক টিভির ডিস্ট্রিবিউশন হেড ঘনশ্যম সিং

৮ নভেম্বর অবধি অর্ণবকে আলিবাগ জেলের কোভিড -১৯ কেন্দ্র হিসাবে চিহ্নিত একটি স্থানীয় স্কুলে রাখা হয়েছিল। তারপরে তাঁকেবি মুম্বইয়ের তালোজা জেলে স্থানান্তরিত করা হয়। অভিযোগ, কোয়ারান্টিন সেন্টারে অর্ণব অন্য কারোর মোবাইল ফোন ব্যবহার করছিলেন।