Andhra Pradesh: করোনা রোগীরা ভর্তি ছিলেন, বিজয়ওয়াড়ায় হোটেলে আগুন লেগে মৃত্যু ১০ জনের
বিজয়ওয়াড়ায় হোটেলে আগুন লেগে মৃত্যু ৭ জনের (Photo Credits: ANI)

বিজয়ওয়াড়া, ৯ অগাস্ট: অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায় (Vijayawada) একটি হোটেলে (Hotel) আগুন লেগে মৃত্যু হল ১১ জনের। এই হোটেলটি করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার (COVID-19 Facility) জন্য ব্যবহার করা হচ্ছে। হোটেলটি ভাড়া নিয়ে সেখানে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা করছে একটি বেসরকারি হাসপাতাল। হোটেল থেকে এখনও পর্যন্ত ৩০ জনকে উদ্ধার করা হয়েছে। ভোর ৫ টার দিকে এ ঘটনা ঘটে। প্রায় ২২ জন রোগীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

প্রাথমিক রিপোর্ট অনুসারে শর্ট সার্কিটের কারণেই আগুন লাগে বলে বলে মনে করা হচ্ছে। তবে প্রকৃত করণ জানতে তদন্ত চলছে। মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন এবং দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্তের নির্দশ দিয়েছেন। আশপাশের হাসপাতালে আহতদের ভর্তি করার জন্য সংশ্লিষ্ট আধিকরিকদের তিনি নির্দেশ দিয়েছেন। আরও পড়ুন: Arjun Ram Meghwal Tests Positive For Coronavirus: করোনাভাইরাসে আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল, ভর্তি এইমস-এ

বৃহস্পতিবার গুজরাতের আমেদাবাদের একটি বেসরকারি কোভিড হাসপাতালের আইসিইউ-তে আগুন লেগে আটজনের মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে, হাসপাতালের চারতলায় শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছিল।