Amit Shah Admitted to AIIMS: শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে ভর্তি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ১৩ সেপ্টেম্বর: ফের হাসপাতালে ভর্তি হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Home Minister Amit Shah )। গত রাতে দিল্লির এইমস-এ (AIIMS) ভর্তি করা হয়েছে তাঁকে। স্বরাষ্ট্রমন্ত্রীর শ্বাসকষ্ট হচ্ছে বলে জানা যাচ্ছে। এর আগে করোনা আক্রান্ত হওয়ার কারণে তিনি হাসপাতালে ভর্তি করা হয়েছিলেন। গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল।

২ অগাস্ট টুইট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অমিত শাহ। যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁদের আইসোলেশনে থাকার পাশাপাশি কোভিড টেস্ট করোনার আবেদন করেছিলেন। করোনা চিকিৎসায় গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হন স্বরাষ্ট্রমন্ত্রীকে। ১৪ অগাস্ট তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর কয়েকদিন হোম আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছিলেন। পরে ১৮ অগাস্ট তাঁকে ফের হাসপাতালে ভর্তি করতে হয়। আরও পড়ুন: NEET Aspirant Dies by Suicide: পরীক্ষার আগেই আত্মঘাতী নিট পরীক্ষার্থী, সুইসাইড নোটে লেখা 'আমি ক্লান্ত'

গতকাল রাত ১১ টার দিকে তাঁকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়। সূত্র জানিয়েছে যে করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠলেও শ্বাসকষ্টে ভুগছেন শাহ। এএমস হাসপাতালের কার্ডিও নিউরো টাওয়ারে তিনি ভর্তি রয়েছেন।