Goa: জঙ্গি রয়েছে ফ্লাইটে ! এক যাত্রীর দাবিতে হুলুস্থুলু কাণ্ড এয়ার ইন্ডিয়ার বিমানে
এয়ার ইন্ডিয়া বিমান ((Photo Credit: Wikimedia Commons)

পানাজি, ২৩ অক্টোবর: বিমানের মধ্যে নাকি জঙ্গি (Terrorist) রয়েছে। এক যাত্রীর এই দাবি শুনে হাড় হিম হয় যায় অন্য যাত্রী থেকে শুরু করে বিমানকর্মীদের। ঘটনাটি ঘটেছে দিল্লি থেকে গোয়াগামী (Delhi-Goa Flight) এয়ার ইন্ডিয়ার (Air India) বিমানে। ওই যাত্রী চেঁচামেচি শুরু করেন। গোয়াতে নামার পর তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ডাবোলিম বিমানবন্দর থানার আধিকারিকারা জানিয়েছেন যে জিয়া উল হক (৩০) নামের ওই যাত্রীর মানসিক অবস্থা ঠিক নেই। নামার পর তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

এক আধিকারিক তিনি বলেন, অভিযুক্ত নিজেকে স্পেশাল সেলের অফিসার হিসাবে দাবি করেছিলেন এবং অন্য যাত্রীদের বিমানে জঙ্গি থাকার সম্পর্কে জানান, যাত্রীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করেন এবং বিমানকর্মীদের আতঙ্কে ফেলে দেন।। বিমানটি দাবোলিম বিমানবন্দরে অবতরণর পর ওই ব্যক্তিকে সিআইএসএফ এবং এয়ার ইন্ডিয়ার কর্মীরা বিমানবন্দর পুলিশের হাতে তুলে দেয়।আরও পড়ুন: Uttar Pradesh: অনুমতি না নিয়ে দাড়ি রাখার জন্য সাসপেন্ড পুলিশকর্মী

পুলিশ জানিয়েছে যে ওই যাত্রী মানসিকভাবে সুস্থ ছিলেন না। দিল্লির ইনস্টিটিউট অফ হিউম্যান বিহেভিয়ার অ্যালাইড সায়েন্সেসে তাঁর চিকিৎসা চলেছে। স্থানীয় ম্যাজিস্ট্রেটের কাছ থেকে প্রয়োজনীয় আদেশ পাওয়ার পরে তাঁকে হাসপাতালে নিয়ে গিয়ে পরীক্ষা করা হয়। পরে পানজির নিকটে একটি মেন্টাল হাসপাতালে ভর্তি করা হয়।