Actor Arun Govil Joins BJP: বিজেপিতে যোগ দিলেন পর্দার 'রাম' অরুণ গোভিল
বিজেপিতে যোগ দিলেন পর্দার 'রাম' অরুণ গোভিল

নতুন দিল্লি, ১৮ মার্চ: বিজেপিতে যোগ দিলেন অভিনেতা অরুণ গোভিল (Actor Arun Govil)। 'রামায়ণ' (Ramayan) ধারাবাহিকে রামের চরিত্র অভিনয় করেন তিনি। আজ দিল্লিতে কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর হাত থেকে বিজেপির পতাকা হাতে তুলে নেন তিনি। উত্তরপ্রদেশের মেরঠের ক্যান্টনমেন্ট শহরে বেড়ে ওঠেন অরুণ। ওয়াটার ওয়ার্কস ইঞ্জিনিয়রের ছেলে গোভিল এরপর সাহারানপুর ও শাহজাহানপুর জুড়ে বেশ কয়েকটি স্কুলে পড়াশোনা করেছেন। বিদ্যালয়ের পরে তিনি মেরঠে বিএসসি-তে ভর্তি হন এবং মথুরা থেকে তা শেষ করেন।

রামায়ণে রামের ভূমিকায় অভিনয় করার আগে রাজশ্রী প্রোডাকশনের পহেলি (১৯৭৭) সিনেমায় আত্মপ্রকাশ করেন অরুণ। সর্বাধিক ভিউয়ারশিপের কারণে লিমকা বুক অফ রেকর্ডসে জায়গা পেয়েছিল রামায়ণ। ২০০৩ সাল পর্যন্ত বিশ্বের সর্বাধিক দেখা পৌরাণিক টিভি সিরিজের রেকর্ড রয়েছে রামানন্দ সাগরের রামায়ণ-র দখলে। আরও পড়ুন: BJP Candidate List 2021: কৃষ্ণনগর উত্তর থেকে প্রার্থী মুকুল রায়, হাবড়ায় রাহুল সিন্হা; প্রার্থী তালিকায় রয়েছেন একাধিক সাংসদ

রাজনীতিতে এলেও অরুণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে বিজেপি জানিয়েছে, তবে দলের পক্ষে প্রচার চালাবেন। সামনেই পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচন রয়েছে। তাই অরুণের যোগদানের ফলে ওই রাজ্যগুলিতে বিজেপির ভোট বাড়বে বলে আশা করা হচ্ছে। বিজেপিতে যোগ দেওয়ার পর গোভিল বলেন, 'জয় শ্রী রাম' বললে কিছু ভুল হয় না। এই শব্দটি বাংলায় বিজেপির পক্ষে স্লোগানে পরিণত হয়েছে, যেখানে তারা এই বছর সরকার গঠনের আশা করছে।