AAP: পদ্ম চালে হিমাচলে সাফ ঝাড়ু, বড় ধাক্কা খেল আম আদমি পার্টি
Arvind Kejriwal. (Photo Credits: Twitter)

সিমলা, ৯ ফেব্রুয়ারি: পঞ্জাবে দুরন্ত ফল করে ক্ষমতায় আসার পর অরবিন্দ কেজরিওয়ালের এখন লক্ষ্য দেশের বিভিন্ন রাজ্যে দলকে ক্ষমতায় আনা। আমেদাবাদে বড় রোড শো করে গুজরাটে ইতিমধ্যেই সাড়া ফেলেছে আম আদমি পার্টি। তবে এর মাঝেই হিমাচল প্রদেশে বড় ধাক্কা খেল আপ। হিমাচলে আপ-এর রাজ্য সভাপতি অনুপ কেশরী তাঁর বেশ কিছু অনুরাগী নিয়ে যোগ দিলেন শাসক দল বিজেপি-তে।

গতকাল, শুক্রবার দিল্লিতে সভাপতি জেপি নাড্ডা ও মন্ত্রী-সাংসদ অনুরাগ ঠাকুরের উপস্থিতিতে পদ্ম পতাকা হাতে নিয়ে বিজেপিতে নাম লেখালেন অনুপ কেশরী। অনুপের হিমাচলে আপ-এর সবচেয়ে ভরসার দুই মুখ-সতীশ ঠাকুর ও ইকবাল সিংও বিজেপিতে যোগ দিলেন। আরও পড়ুন: কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া-সহ ৬৪ জনকে খুনের হুমকি, তদন্তে পুলিশ

দেখুন টুইট

মোটের ওপর হিমাচলে কার্যত মুছে গেলস আপ। চলতি বছরের শেষে গুজরাটের সঙ্গে একই সময় বিধানসভা ভোট হতে চলেছে হিমাচলপ্রদেশে। হিমাচলপ্রদেশে বিজেপি-র জয়রাম ঠাকুরের বিরুদ্ধে প্রতিষ্ঠান বিরোধী হওয়া রয়েছে। কিন্তু অন্য রাজ্যের মত হিমাচলেও প্রধান বিরোধী দল কংগ্রেস দুর্বল জায়গায় রয়েছে। কংগ্রেসের এই দুর্বলতা কাজে লাগাতে গোয়া, উত্তরাখণ্ডের মত হিমাচলেও ঝাঁপিয়েছে আপ। পাশের রাজ্য  উত্তরাখণ্ডে ক মাস আগে হওয়া বিধানসভা নির্বাচনে আপ খারাপ ফল করায়, হিমাচলের ঝাড়ু শিবিবের লোকরা আর আস্থা রাখতে না পেরে শাসক শিবিরে চলে গেলেন বলে মনে করা হচ্ছে।