AAP leader Saurabh Bharadwaj meet TMC leaders: আটক হওয়া তৃণমূল সাংসদদের সঙ্গে দেখা করলেন আপ মন্ত্রী সৌরভ ভরদ্বাজ

জাতীয় নির্বাচন কমিশনের অফিসে সামনে বিক্ষোভ করার কারণে গত সোমবার রাতে গ্রেফতার করা হয় তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দলকে। রাত পেরিয়ে সকাল হলেও ডেরেক ও'ব্রায়েন, শান্তনু সেনদের মন্দির মার্গ পুলিশ স্টেশনে আটকে রাখা হয়েছে। এদিন সকালে তৃণমূল নেতাদের সঙ্গে দেখা করতে আসেন আম আদমি পার্টির মন্ত্রী সৌরভ ভরদ্বাজ (Saurabh Bharadwaj)।

তৃণমূল নেতৃত্বের সঙ্গে সাক্ষাতের পর আপ মন্ত্রী বলেন, দেশে লোকসভা নির্বাচন ঘোষণা হয়ে গিয়েছে। আদর্শ আচরণ বিধি লাঘু রয়েছে। এরমধ্যে কেন্দ্রীয় এজেন্সিগুলি বিরোধীদের ওপর চাপ সৃষ্টি করছে। সঠিকভাবে তাঁরা যাতে প্রচার করতে না পারে তারজন্য এখন নেতাদের বাড়িতে তল্লাশি চালাচ্ছে। এইসব বিষয়ে নির্বাচন কমিশনকে নিরপেক্ষভাবে ব্যবস্থা নিতে হবে। কিন্তু নির্বাচন কমিশন তৃণমূলের প্রতিনিধি দল যখন এই বিষয়ে আলোচনা করতে এল তখন তাঁদের আটক করে রাখা হল।

পাশাপাশি সৌরভ আরও বলেন, বিজেপি নেতৃত্ব কানৌট প্লেসে প্রতিবাদ করেছে। সেখানে কোনও নেতানেত্রীদের গ্রেফতার করা হয়নি। ওই এলাকায় কোনও মিটিং, মিছিল করার নিয়ম নেই। মাইক ব্যবহার করারও অনুমতি নেই। কিন্তু তাঁদর ছুঁতেও পারেনি দিল্লি পুলিশ। আর তৃণমূল নেতারা শান্তিপূর্ণ অবস্থান করছিল। কিন্তু তাঁদের গ্রেফতার করা হয়েছে।