Srinagar Shooting: শ্রীনগরে জঙ্গিদের গুলিতে আহত পুলিশ কনস্টেবল, অবস্থা আশঙ্কাজনক

শ্রীনগর, ৭ মে: শনিবার জম্মু ও কাশ্মীরের (Jammu And Kashmir) শ্রীনগরে জঙ্গিদের গুলিতে এক পুলিশ কনস্টেবল (Police Constable) আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, শহরের শ্রীনগরের আলি জান রোডের আইওয়া ব্রিজের কাছে ইদগাহ এলাকায় খুব কাছ থেকে কনস্টেবলকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। এরপর সেখান থেকে পালিয়ে যায়। আহত কনস্টেবলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা গুরুতর। গুলি চলার পরই এলাকাটি ঘিরে ফেলেছে নিরাপত্তা বাহিনী। জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান চলছে।

গতকাল পাহালগামের শ্রীচাঁদ টপ ফরেস্ট এলাকায় হিজবুল মুজাহিদিনের শীর্ষ কমান্ডার আশরফ মৌলভি-সহ ৩ জঙ্গিকে খতম করে নিরাপত্তা বাহিনী। এছাড়াও বুদগাম ( Budgam) থেকে পাকড়াও করা হয় দুই জঙ্গিকে। যাদের কাছ থেকে হ্যান্ড গ্রেনেড, এ কে ৪৭-সহ বিভিন্ন অস্ত্র সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। আরও পড়ুন: Domestic LPG Price Hiked: ৫০ টাকা দাম বাড়ল রান্নার গ্যাসের, কলকাতায় দাম ছাড়াল হাজার টাকা

পুলিশ জানিয়েছে, ২০১৩ সাল থেকে সে সন্ত্রাসবাদী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে আশরফ মৌলভি। শীঘ্রই উপত্যকায় মোস্ট ওয়ান্টেড জঙ্গি হয়ে ওঠে। স্থানীয়দের জঙ্গি দলে নিয়োগের ক্ষেত্রে সে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করত। নিরাপত্তা বাহিনী ও সাধারণ নাগরিকদের উপর বেশ কয়েকটি হামলার ঘটনায় তার যোগ ছিল।