Anand Mahindra: সামর্থ নেই, বাইক, অটোর পার্টস নিয়ে গাড়ি তৈরি, প্রশংসায় ভিডিয়ো শেয়ার আনন্দ মাহিন্দ্রার
Car Image (Photo Credit: Twitter)

দিল্লি, ২৩ ডিসেম্বর:  বাইক, অটো (Auto) এবং গাড়ি (Car) থেকে বিভিন্ন জিনিস যোগাড় করে কীভাবে চার চাকা তৈরি করা যায়, সেই ভিডিয়ো প্রকাশ করলেন আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra)। মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন, যেখানে দেখা য়ায়, এক ব্যক্তি বাইক এবং অটো থেকে একাধিক পার্টস জোগাড় করে, তা নিয়ে একটি চার চাকা তৈরি করে ফেলেছেন।  ক্ষমতা না থাকায় এক ব্যক্তি কীভাবে চার চাকা তৈরি করেছেন নিজের বুদ্ধ খাটিয়ে, তা দেখে কার্যত অবাক হয়ে গিয়েছেন আনন্দ মাহিন্দ্রা।

আরও পড়ুন: Girl Wrapped Snake In Hair: চুলের ক্লিপ নয়, মাথার খোপায় সাপ জড়িয়ে হাঁটছেন মহিলা, শিউরে ওঠা ভিডিয়ো

দেখুন সেই ভিডিয়ো...

 

আনন্দ মাহিন্দ্রা বলেন, ক্ষমতা না থাকা সত্ত্বেও কীভাবে একজন ব্যক্তি বাইক, অটো এবং গাড়ির বিভিন্ন পার্টস খুলে তা দিয়ে চার চাকা তৈরি করে ফেলেছেন, তা দেখে অবাক হয়ে হয়। কোনও জিনিসের উপর কারও আগ্রহ থাকলে, তাঁকে যে কেউ আটকাতে পারে না, তা স্পষ্ট হয়ে যায় মাহিন্দ্রা গ্রুপের চেয়াররম্যানের ওই ভিডিয়ো থেকে।

 

আনন্দ মাহিন্দ্রা ওই ভিডিয়ো শেয়ার করতেই, তা নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে জোর আলোচনা শুরু হয়ে যায়। রতন টাটার মতো আনন্দ মাহিন্দ্রাও যদি দেশের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তাঁদের সাহস যোগান, তাহলে বহু প্রতিভা সামনে আসবে।

 

কেউ বলতে শুরু করেন, মানুষের চেষ্টাই আসল। চেষ্টা করলে যে কোনও উদ্যোগ ফলপ্রসূ হতে পারে, তা এই চার চাকা তৈরির উদ্যোগ থেকেই বেশ স্পষ্ট।