Rajasthan Shocker: অবৈধ সম্পর্কের সন্দেহ, স্ত্রীকে খুন করল চতুর্থ স্বামী
Representational Image

আজমেঢ়, ২০ সেপ্টেম্বর:  স্ত্রীক সন্দেহের বশে খুন করে পুলিশের জালে চতুর্থ স্বামী ও তার ২ সহযোগী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan Shocker) আজমেঢ় জেলার পুস্কর ব্লকের দেওনগরে। কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে স্ত্রী। এই সন্দেহের বশবর্তী হয়েই স্ত্রীকে খুন করল স্বামী। অভিযুক্ত মৃতার চার নম্বর স্বামী, পুলিশ এই তথ্য দিয়েছে। আরও পড়ুন- Bihar Shocker: বচসার জেরে পরস্পরকে ধারালো অস্ত্রের কোপ, ঘটনাস্থলেই মৃত স্ত্রী, হাসপাতালে চিকিৎসাধীন স্বামী

গত শনিবার স্থানীয়রা প্রথম নতুন বাইপাস রোড লাগোয়া জঙ্গলে একটি মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে খোঁজ কবর করলেই জানা যায়, মৃতার নাম কান্তাদেবী। খানপুরের সেতু সিংয়ের স্ত্রী তিনি।

কান্তার বাবা ছোটু সিংয়ের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ জানতে পারে, সেতু সিংই স্ত্রীকে খুন করেছে।  জেরা করতেই অপরাধ স্বীকার করে সেতু সিং। জানায়, অটোতে চড়ে যাওয়ার সময় দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। সেই সময়ই কান্তাকে খুন করে সেতু। অটোচালক খেম সিং তার বন্ধু। খেম ও তাঁর বান্ধবী রেনু মিলে দেহটা অটো থেকে নামিয়ে জঙ্গলে ফেলে দেয়।

পুলিশ জানিয়েছে বচর দেড়েক আগে কান্তা ও সেতুর বিয়ে হয়। সেতু যোধপুরে শ্রমিক হিসেবে কর্মরত। ১৭ সেপ্টেম্বর কান্তাকে নিয়ে যেতে বাড়িতে এসেছিল সেতু। অটোতে চড়ে যাওয়ার সময় খেম সিং কান্তার সঙ্গে আলাপ জমানোর চেষ্টা করেন। এদিকে বার বার ফোন বাজতে  কান্তার পক্ষে কথা বলা সম্ভব হচ্ছিল না। এই দেখেই সেতুর মনে সন্দেহ জন্মায়। নিশ্চয় কান্তা অবৈধ সম্পর্কে জড়িয়েছে। রাগের বশে স্ত্রীকে খুন করে সে।