Sidhu Moose Wala: ট্র্যাক্টরে চড়ে শেষযাত্রায় সিধু, হাজারো জনতার চোখের জলে শেষ বিদায় (দেখুন ভিডিও)
Sidhu Moose Wala (Photo Credit: Instagram)

চণ্ডীগড়, ৩১মে: নিজের প্রিয় ট্র্যাক্টরে চড়েই শেষযাত্রায় গেলেন পঞ্জাবের প্রয়াত জনপ্রিয় গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুস ওয়ালা। পঞ্জাবের মানসায় ২৮ বছরের সিধুকে শেষ বিদায় জানাতে হাজির ছিলেন তাঁর হাজারো ভক্ত-অনুগামীরা। আততায়ীর গুলিতে খুন হওয়া সিধু মানসার মুস ওয়ালা গ্রামের বাসিন্দা ছিলেন। গত রবিবার প্রকাশ্যে এলোপাথাড়ি গুলি করে খুন করা হয় কংগ্রেস নেতা ও পঞ্জাবি গায়ক সিধু মুস ওয়ালা! ২০২২ সলের পাঞ্জাব বিধানসভা নির্বাচনে, সিধু মুস ওয়ালা কংগ্রেসের টিকিটে মানসা থেকে ভোটে দাঁড়ান। যদিও তিনি আপপ প্রার্থীর কাছে হেরে গিয়েছিলেন।

তাঁর আসল নাম শুভদীপ সিং সিধু। তবে গানের জগতে সিধু মুস ওয়ালা নামেই পরিচিত ছিলেন তিনি। সিধু গত কয়েক বছরে বেশ কয়েকটি সুপারহিট গান উপহার দিয়েছেন। গত বছরই তিনি পঞ্জাব বিধানসভা নির্বাচনের আগে কংগ্রেসে যোগ দিয়েছিলেন। আরও পড়ুন: Mukhtar Abbas Naqvi: লোকসভায় প্রার্থী নাকি উপরাষ্ট্রপতি? রাজ্যসভায় নাম না থাকা নকভিকে নিয়ে জল্পনা

দেখুন ভিডিও

এদিকে, সিধু মুসওয়ালার মৃত্যুর পর গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে (Lawrence Bishnoi) নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় পাঞ্জাব পুলিশ (Police)। সোমবার এমন খবর প্রকাশ্যে আসতেই আদালতের দ্বারস্থ হন বিষ্ণোই। পাঞ্জাব পুলিশের হেফাজতে থাকাকালীন তাঁকে মিথ্যে এনকাউন্টারে হত্যা করা হতে পারে, এমন আশঙ্কা প্রকাশ করেন লরেন্স বিষ্ণোই। ফলে তবে আদালতের তরফে বিষ্ণোইয়ের আবেদন ফেরানো হলে, তিনি দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন। পাঞ্জাব (Punjab) পুলিশ যাতে লরেন্স বিষ্ণোইকে হেফাজতে না নিতে পারে, সেই আবেদন নিয়েই দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন এই গ্যাংস্টার।