Coronavirus Death Toll In India Rises To 11: মারণ ভাইরাসের গ্রাসে ১১টি প্রাণ, সাতসকালেই মাদুরাইতে মৃত কোভিড পজিটিভ রোগী
Dead Body (Photo Credits: Flickr)

বেঙ্গালুরু, ২৫ মার্চ: করোনার থাবা ফের কাড়ল প্রাণ। বুধবার সাতসকালে কোভিড-১৯ পজিটিভ (COVID19 positive patient) রোগীর মৃত্যু হল মাদুরাইতে। সেখানকার রাজাজি হাসপাতালে ভর্তি ছিলেন ওই ব্যক্তি। তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী ডক্টর সি বিজয়ভাস্কর এক টুইট বার্তায় এই দুঃখজনক খবরটি জানান। তিনি বলেন, আমাদের সমস্ত রকম প্রচেষ্টাকে ব্যর্থ করে করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হল। মৃত ব্যক্তির ডায়াবেটিস ছিল, হাইপারটেনশনে ভুগতেন। সেই সঙ্গে স্টেরয়েড নির্ভর সিওপিডি ছিল। এই ঘটনার সঙ্গে সঙ্গেই দেশে করোনা আক্রান্তে মৃতের সংখ্যা ছুঁল ১১-তে। বুধবারে তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ১৮-তে নতুন করে ৬ জন আক্রান্ত হয়েছেন। যাঁদের মধ্যে তিনজন আবার মহিলা।

মঙ্গলবার নতুন করে গোটা দেশে ৫০ জন করোনাভাইরাস পজিটিভের সন্ধান মিলেছে। গতকালই সবমিলিয়ে কোভিড-১৯ পজিটিভের সংখ্যা ৫৬০ ছুঁয়ে ফেলেছে। আরও পড়ুন-Coronavirus Outbreak In India: করোনা মোকাবিলায় হাসপাতাল, আইসোলেশন ওয়ার্ড তৈরি করুন, রাজ্যগুলিকে নির্দেশ কেন্দ্রের

এমন গণহারে মারণ ভাইরাসে আক্রান্তের ছবি দেখে মঙ্গলবার রাত ১২টা থেকে ২১ দিনের জন্য জেশজুড়ে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাত আটটায় জাতির উদ্দেশ্যে ভাষমে তিনি বলেন, এই মারণ বাইরাসের দ্রুত সংক্রমণ রুখতেই সবাইকে ঘরবন্দি থাকতে হবে।