৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ ২৫ বছরের যুবকের
Representational Image. (Photo Credit: File Photo)

জয়পুর, ৪ অগাস্ট: Bharatpur Rape ধর্ষকদের লালসা থেকে ছাড় পেলেন না ৯০ বছরের অন্ধ বৃদ্ধা। রাজস্থানের ভরতপুরে বৃদ্ধা ঘরে একাই ছিলেন। বয়সজনীত কারণে বৃদ্ধা চোখে দেখতে পান না। সেই সময় বছর ২৫-এর এক যুবক এসে তাঁকে ধর্ষণ করে পালিয়ে যায়। বৃদ্ধার শারীরিক পরীক্ষার পর দেখা যায়, তাঁকে জোর করে মারধরের পর ধর্ষণ করে ২৫ বছরের সেই মদ্যপ ব্যক্তি। রক্তপাত খুব বেশি হওয়ায় বৃদ্ধার অবস্থা আশঙ্কাজনক।

সন্ধ্যায় কাজ সেরে সেই বৃদ্ধার পুত্রবধু ঘরে এসে দেখেন তিনি অসুস্থ অবস্থায় শুয়ে আছেন। তারপর বৃদ্ধা তাঁর পুত্রবধু-কে সব কথা খুলে বলেন। বৃদ্ধার পুত্রবধু প্রতিবেশীদের সব কথা জানায়। তারপরই তারা পুলিশের দ্বারস্থ হন।

ধর্ষককে চিনতেন না বৃদ্ধা বা তার বাড়ির লোক। স্থানীয়দের সঙ্গে কথা বলার পর দলবীর গুজ্জর নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ। জেরার চাপে দলবীর স্বীকার করে, সে মদ্যপ অবস্থায় বৃদ্ধাকে ধর্ষণ করে। পুলিশ জানায়, বৃদ্ধার ঘরের দরজা খোলা দেখেই দলবীর ঘরে ঢুকে যায়। দলবীর মানসিক দিক থেকে অসুস্থ। দলবীরকে শনিবারই গ্রেফতার করে পুলিশ। বৃদ্ধার স্বামী মারা যাওয়ার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন। এরপর কয়েক বছর আগে বয়সজনীত সমস্যায় দৃষ্টিশক্তিও হারান।