UP: উত্তরপ্রদেশে ৮০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, গ্রেফতার দূর সম্পর্কের আত্মীয়
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

লখনউ, ৩ অগাস্ট: ৮০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের (Rape) অভিযোগে গ্রেফতার দূর সম্পর্কের আত্মীয়। উত্তরপ্রদেশের বদায়ুন (Budaun) জেলার ঘটনা। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মত্ত অবস্থাতেই ৩৫ বছরের ওই যুবক এই কাণ্ড করেছে।

পুলিশ আরও জানিয়েছে যে, রাতের খাবার খাওয়ানোর নাম করে প্রতিবেশী ওই যুবক বৃদ্ধাকে তার বাড়ি নিয়ে যায়। এর পর ধর্ষণ করে। ধর্ষণের কারণে বৃদ্ধা জ্ঞান হারিয়ে ফেলেন। বৃদ্ধার আত্মীয়রা জানতে পেরে উজিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। প্রাথমিকভাবে, পুলিশ অভিযোগ বিশ্বাস করতে চায়নি। যদিও প্রাথমিক তদন্তের পর অভিযোগের সত্যতা পাওয়া যায়। নির্যাতিতা বৃদ্ধাকে সোমবার জেলা হাসপাতালে শারীরিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। আরও পড়ুন: CBSE Class X Result 2021: CBSE-র দশম শ্রেণির ফল ঘোষণা, SMS, DigiLocker, UMANG App, ওয়েবসাইটের মাধ্যমে কীভাবে জানবেন?দেখে নিন এক ঝলকে

বদায়ুনের পুলিশ সুপার সংকল্প শর্মা বলেন, "অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মনে হয় ওই সময় সে মত্ত ছিল। বৃদ্ধার অবস্থা স্থিতিশীল। আমরা তাঁর বক্তব্য রেকর্ড করেছি।" উজিরগঞ্জ থানার পুলিশ আধিকারিক রাজবালি সিং বলেন, এফআইআর করা হয়েছে। অভিযুক্তকে রবিবার গভীর রাতে গ্রেফতার করা হয়। সে তার অপরাধ স্বীকার করেছে।