Tamil Nadu Shocker: ফ্রিজারে ঢুকিয়ে ৭৪ বছরের বৃদ্ধের 'মৃত্যুর অপেক্ষা'? ২৪ ঘণ্টা পরে উদ্ধার জীবিত অবস্থায়
'Dead' elderly man rescued alive from freezer box in Tamil Nadu (Photo Credits: YouTube)

সালেম, ১৪ অক্টোবর: অবিশ্বাস্য কাণ্ড! ফ্রিজার থেকে উদ্ধার ৭৪ বছরের বৃদ্ধ। ঘটনাটি ঘটেঠে তামিলনাড়ুর (Tamil Nadu) সালেমে। অভিযোগ, ফ্রিজারে ঢুকিয়ে বৃদ্ধকে 'খুন' করার চেষ্টা করে পরিবারের সদস্যরা। ২৪ ঘণ্টা পর ফ্রিজার থেকে উদ্ধার করা হয় তাঁকে। গুরুতর অসুস্থ অবস্থায় বালাসুব্রহ্মনিয়া কুমারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বত:প্রণোদিত মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

রিপোর্ট অনুযায়ী, বালাসুব্রহ্মনিয়া কুমারের ভাই সর্বানাম ভেবেছিলেন দাদা মারা গেছে। যার জেরে ১৩ অক্টোবর একটি ফ্রিজার অর্ডার দিয়ে বাড়িতে আনান তিনি। এরপর ২৪ ঘণ্টা পর যখন ফ্রিজারের মালিক সেটি নিতে আসেন, তখন তিনি লক্ষ্য করেন ফ্রিজারে থাকা ব্যক্তির শরীরে প্রাণ রয়েছে। ওই ব্যক্তি তৎক্ষণাৎ চিৎকার চেঁচামেচি শুরু করতেই এলাকাবাসীরা ছুটে আসেন। খবর দেওয়া হয় থানায়। ফ্রিজারে থাকা ব্যক্তিকে দ্রুত মোহন কুমারমঙ্গলম মেডিকেল কলেজে ভর্তি করা হয়। পড়ুন: UP Shocker: 'নরেন্দ্র মোদি'-র ছেলের নাম নাকি 'লাদেন', এই গ্রামের ভোটার তালিকা দেখলে ভিমড়ি খাবেন 

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার বেশ কয়েকটি ভিডিও ঘুরে বেরাচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, ফ্রিজারের মালিক প্রশ্ন করছেন, "ওনার হাত কাঁপছে কীভাবে যদি উনি মারা যান?" পাল্টা জবাবে বালাসুব্রহ্মনিয়া কুমারের ভাই সর্বানামের দাবি, 'দাদা মারা গেছে।' পরিস্থিতি বেগতিক দেখে সর্বনামের পরের যুক্তি, "ওনার আত্মার শান্তি কামনা করতে হবে। তাই তিনি ইহলোক ছেড়ে যেতে পারছেন না।"