Karnataka Bus Accident: পণ্যবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর বাসে আগুন, মৃত্যু ৭ জনের
Karnataka Bus Accident (Photo: IANS)

কালাবুরাগি, ৩ জুন: পণ্যবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর বাসে (Bus) আগুন লেগে মৃত্যু হল ৭ জনের। শুক্রবার সাত সকালে দুর্ঘটনাটি ঘটেছে কর্নাটকের কালাবুরাগি (Kalaburagi) জেলার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে (Bidar-Srirangapatna Highway)। মৃতরা সবাই হায়দরাবাদের বাসিন্দা। প্রায় ১২ জন যাত্রী আহত হয়েছেন, তাঁদের কালাবুরাগির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালাবুরাগির পুলিশ সুপার ইশা পন্থ জানিয়েছেন যে মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে। কারণে আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

জানা গিয়েছে, বাসটি গোয়া থেকে হায়দরাবাদ যাচ্ছিল। কালাবুরাগি জেলার কমলাপুর তালুকের বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে বাসটি দুর্ঘটনায় মুখে পড়ে। পণ্যবাসী ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এরপরই বাসটি ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায় ও তাতে আগুন লেগে যায়। সকাল সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে। দুর্ঘটনার সময় বাসটিতে ৩৫ জনের বেশি যাত্রী ছিলেন। আরও পড়ুন: National Herald Case: ন্যাশনাল হেরাল্ড মামলায় ১৩ জুন রাহুল গান্ধীকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট

প্রাইভেট বাসটি গোয়ার অরেঞ্জ কোম্পানির। সংঘর্ষের পরপরই বাসটিতে আগুন ধরে যাওয়ায় স্থানীয়রা বাসটির ধারে কাছে যেতে পারেননি। তারা পুলিশ, ফায়ার ব্রিগেড ও ইমার্জেন্সি সার্ভিসকে খবর দেয়। পুলিশ ও দমকল গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।