প্রতীকী ছবি

টনকপুর: মেলার পার্কিংয়ের (Parking) জায়গায় আচমকা ঢুকে পড়ে একটি বাস (Bus)। আর তার তলায় চাপা পড়ে মৃত্যু (death) হল কমপক্ষে পাঁচজনের। জখম হয়েছেন (Injured) আরও ৮ জন। বৃহস্পতিবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের (Uttarakhand) চম্পায়াত জেলার (Champawat district) তুহলিগাদ পার্কিং এলাকায় (Thuligad parking area)।

স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তরপ্রদেশের (Uttarpradesh) বারাইচ (Bahraich) জেলার সমস্ত বাসিন্দাই তুহলিগাদে অনুষ্ঠিত মা পুরনাগিরির (Maa Purnagiri) বার্ষিক মেলা (annual fair) উপলক্ষে এসেছিলেন। তাঁরা যখন নিজেদের বাড়ি ফেরার বাস ধরার জন্য তুহলিগাদ পার্কিং এলাকায় দাঁড়িয়ে ছিলেন। আচমকা একটি চলন্ত বাস এসে তাঁদের উপর দিয়ে চলে যায়।

চোখের সামনে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটতে প্রথমে স্তম্ভিত হয়ে ( যান সেখানে উপস্থিত মানুষজন। তারপর ঘটনাস্থলে পড়ে থাকা জখম মানুষদের নিয়ে গিয়ে টনকপুর সাব-ডিস্ট্রিক্ট হাসপাতালে (Tanakpur sub-district hospital) ভর্তি করা হয়। সেখানে যাওয়ার পর পাঁচজনের মৃত্যু হয়। জখমরা এখনও চিকিৎসাধীন। ইতিমধ্যে এই ঘটনায় একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। আরও পড়ুন: Priyanka Gandhi On Rahul Gandhi: 'রাহুল দেশের মানুষের হয়ে কথা বলবেন, সত্যের পথে চলবেন', দোষী সাব্যস্ত হওয়ার পর ট্যুইট প্রিয়াঙ্কা গান্ধীর