Priyanka Gandhi On Rahul Gandhi: 'রাহুল দেশের মানুষের হয়ে কথা বলবেন, সত্যের পথে চলবেন', দোষী সাব্যস্ত হওয়ার পর ট্যুইট প্রিয়াঙ্কা গান্ধীর
Rahul Gandhi, Priyanka Gandhi (Photo Credit: Instagram)

দিল্লি, ২৩ মার্চ: 'মোদী পদবী' মানহানি মামলায় রাহুল গান্ধী দোষী সাব্যস্ত হওয়ার পর মুখ খোলেন প্রিয়াঙ্কা গান্ধী। ভাইয়ের হয়ে সরব হন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা বলেন, তাঁর ভাই কখনও ভয় পাননি। এবারও পাবেন না।  জীবনে সব সময় সত্য বলে এসেছেন রাহুল। এবারও সত্যের পথেই চলবেন বলে ট্যুইট করেন প্রিয়াঙ্কা গান্ধী। রাহুল গান্ধী সব সময় দেশের মানুষের হয়ে কথা বলবেন।  তাঁর ভাই সব সময় দেশের মানুষের হয়ে সুর চড়াবেন বলে মন্তব্য করেন প্রিয়াঙ্কা।

 

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে (Rahul Gandhi)  দোষী সাব্যস্ত করে গুজরাটের সুরাটের একটি জেলা আদালত। সুরাটের জেলা আদালত কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে তাঁর 'মোদী পদবী' মন্তব্যের জন্য দোষী সাব্যস্ত করা হয়। রাহুল গান্ধীর বিরুদ্ধে দায়ের করা ফৌজদারি এবং মানহানির মামলাতেই তাঁকে দোষী সাব্যস্ত করা হয়। যা নিয়ে বৃহস্পতিবার সকাল থেকে গোটা দেশ জুড়ে শোরগোল শুরু হয়।

আরও পড়ুন: Rahul Gandhi: 'সত্য, অহিংসাই তাঁর ধর্ম', মোদী মন্তব্যে 'দোষী সাব্যস্ত'-র পর ট্যুইট রাহুল গান্ধীর

ভারত জোড়ো যাত্রা শেষে করে রাহুল গান্ধী কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ে যান। কেমব্রিজে গিয়ে রাহুল গান্ধীর ভারতীয় গণতন্ত্র মন্তব্যের জেরে তাঁর বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছে বিজেপি। বিদেশের মাটিতে রাহুল গান্ধী ভারতীয় গণতন্ত্র, বিচার ব্যবস্থাকে অপমান করেছেন বলে অভ্যোগ করা হয় বিজেপির তরফে।