Dharavi Reports 2nd Coronavirus Case: ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের করোনা আক্রান্তের খোঁজ ধারাভিতে
Dharavi (Photo Credits: Wikimedia Commons)

মুম্বই, ২ এপ্রিল: ধারাভি (Dharavi) বস্তিতে খোঁজ মিলল আরও এক করোনা আক্রান্তের (Coronavirus Outbreak)। আক্রান্ত ব্যক্তির বয়স ৫২ বছর। বিএমসি স্যানিটেশনে কাজ করেন ওই ব্যক্তি। ওই ব্যক্তি ওরলির (Worli) বাসিন্দা হলেও কাজের সূত্রে তাঁকে আসতে হত ধারাবিতে। বৃহন্মুবই মিউনিসিপ্যাল কর্পোরেশন (BMC)-র তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার ওই ব্যক্তির করোনা টেস্ট পজিটিভ এসেছে। আরও পড়ুন: Sai Hospital Completely Sealed: করোনা রোগীর সঙ্গে বেড শেয়ার করে আক্রান্ত সদ্যোজাত, সিল করা হল মুম্বইয়ের সাঁই হাসপাতাল 

২৪ ঘণ্টা আগেই মুম্বইয়ের ধারাভি বস্তিতে খোঁজ মিলেছিল এক করোনা আক্রান্তের। এরপর আরও এক করোনা আক্রান্তের খোঁজ মিলতেই আতঙ্কে মুম্বইবাসী। এই ঘটনা চিন্তা বাড়াচ্ছে মুম্বই প্রশাসনের। ওই আক্রান্তের পরিবার এবং ২৪ জন সহকর্মীকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনের তরফে।

বুধবারই করোনা আক্রান্তের খোঁজ মিলেছিল ধারাভি বস্তিতে। সেদিন রাতেই মৃত্যু হয় তাঁর। সেই ঘটনার পর ১দিনও কাটতে না কাটতেই ফের খোঁজ মিলল করোনা আক্রান্তের। প্রথম আক্রান্তকারীর ইদানিংকালে এলাকা ছেড়ে কোথাও যাওয়ার তথ্য নেই বলে সূত্রের খবর। ওই ব্যক্তির এক নিজস্ব কাপড়ের দোকান রয়েছে বলেও জানা গিয়েছে। ড. বালিগা নগর এসআরএ সোসাইটির বাসিন্দা ছিলেন। সেখানে সবমিলিয়ে কমবেশি ৩০০টি ফ্ল্যাট রয়েছে। সবকটি ফ্ল্যাট এবং ৯০-টির মত দোকান পুরোপুরি সিল করে দেওয়া হয়েছে প্রশাসনের তরফে।