Coronavirus Outbreak: ১০ মাসের শিশুর শরীরে ধরা পড়ল করোনাভাইরাসের নমুনা
করোনা ভাইরাস (Photo Credits: IANS)

বেঙ্গালুরু, ২৭ মার্চ: করোনাভাইরাসে (Coronavirus Outbreak) আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ল বেশ কিছুটা। একসঙ্গে ৭ জনের শরীরে ধরা পড়ল করোনাভাইরাস সংক্রমণ। আক্রান্তদের মধ্যে রয়েছে ১০ মাসের এক শিশুও। ঘটনাটি ঘটেছে কর্ণাটকে (Karnataka)। এর আগে ৮ মাসের শিশুর এক শরীরে ধরা পড়েছিল করোনাভাইরাসের সংক্রমণ। আরও পড়ুন: Sachin Tendulkar: করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা দান সচিন তেন্ডুলকারের

শুক্রবার কর্ণাটকের স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের তরফে জানানো হয়েছে, কর্ণাটকে এখনও পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬২ জন। এখনও পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে। আর ৫ জনকে সুস্থ করে বাড়ি পাঠিয়ে দিয়েছে কর্ণাটক সরকার। যদিও শিশুর শরীরে কীভাবে সংক্রমণ হল, সেটি নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। কারণ শিশুটির বাইরে কোথাও বাইরে ঘুরতে যাওয়ার তথ্য এখনও মেলেনি। এমনকী বিদেশ ভ্রমণেরও কোনও তথ্য নেই।

এছাড়া বাকি বছর ২০ এক যুবকের শরীরে মিলেছে করোনা সংক্রমণ, সে ফিরেছিল কলম্বো থেকে এবং ২৫ বছরের এক যুবতীর শরীরে মিলেছে এই সংক্রমণ। সেও সদ্য লন্ডন থেকে ফিরেছিল বলে খবর। শুক্রবার সকালে এই রাজ্য থেকেই এসেছে এক ব্যক্তির মৃত্য়ুর খবর। নিউ দিল্লি থেকে সে সদ্য ট্রেনে করে ফিরেছিল কর্ণাটকে। সেই ট্রেনে যাত্রীদেরও শনাক্ত করার কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।