Chhattisgarh Shocker: দুর্গা প্রতিমা নিরঞ্জনের মিছিলে দ্রুত গতির গাড়ি, ছত্তিশগড়ে মৃত ১; দেখুন ভিডিয়ো
Speeding Car Rams Devotees In Chhattisgarh (Photo: Twitter)

জশপুর, ১৫ অক্টোবর: ঠিক যেন লখিমপুরের ঘটনার পুনরাবৃত্তি ঘটল ছত্তিশগড়ের (Chhattisgarh) জশপুরে (Jashpur district)। দুর্গা প্রতিমা নিরঞ্জনের মিছিলে একের পর একজনকে পিষে দিল গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১ জনের। কমপক্ষ আহত হয়েছেন ২০ জন। স্থানীয় পুলিশ প্রশাসনের তরফ থেকে বলা হয়েছে, মৃতের নাম গৌরব আগরওয়াল। তিনি জশপুরের পাথালগাঁওয়ের বাসিন্দা। আহতদের চিকিৎসার জন্য পাথালগাঁও সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্লক মেডিকেল অফিসার জেমস মিনাজ বলেন, আহতদের মধ্যে ২ জনকে অন্যান্য হাসপাতালে রেফার করা হয়েছে।

এদিকে, এই ঘটনার ভিডিয়ো দেখলে চমকে উঠতে হবে। ঘটনার ভিডিয়ো সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গিয়েছে, বেশ কয়েকজন মিছিল করে দুর্গা প্রতিমা নিরঞ্জন করতে যাচ্ছেন। সেইসময় আচমকা মেরুন রঙের একটি মাহিন্দ্রা জাইলো পিছন থেকে এসে মিছিলে হাঁটা লোকজনের উপর দিয়ে চলে যাচ্ছে। ছিটকে পড়ছেন সবাই।

ঘটনার পরই উত্তেজিত জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। তার পর স্থানীয় থানা ও জেলাশাসকের দফতরের সামনে বিক্ষোভ শুরু করে। ইতিমধ্যেই ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের নাম বাবলু বিশ্বকর্মা ও শিশুপাল সাহু। ২ জনেই মধ্যপ্রদেশের সিংরৌলি জেলার বাসিন্দা। তারা ছত্তিশগড়ের মধ্যে দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিল। আরও পড়ুন: Afghanistan: জুম্মার নামাজের সময় ভয়াবহ বিস্ফোরণ আফগানিস্তানে, ৩ বারের ঝটকায় কান্দাহারে মৃত বহু

ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। টুইটে তিনি লেখেন, "জশপুরের ঘটনা খুবই দুঃজনক এবং হৃদয় বিদারক। অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতার করা হয়েছে। তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে, কাউকে রেহাই দেওয়া হবে না।"