Singer KK Dies: কলকাতায় গান গাইতে এসে প্রয়াত বলিউডের নেপথ্য গায়ক কেকে
Singer KK (Pic Credit: FB )

কলকাতা, ১ জুন:  গানই যেন তাঁর জীবনসাথী হয়ে রইল। গান গেয়েই পৃথিবীকে আচমকা বিদায় জানিয়ে চলে গেলেন বলিউডের প্রতিভাবান গায়ক শিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ (Singer KK Dies)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। মঙ্গলবার কলকাতার নজরিপ মঞ্চে গানের অনুষ্ঠান ছিল কেকে-র। টানা এক ঘণ্টা সেখানে গান করেন। তারপর মধ্যকলকাতার একটি বিলাসবহুল হোটেলে ফিরে যান। হোটেলের লবিতে অনুরাগীরা শিল্পীর সঙ্গে ছবি তুলতে চাইলেও তিনি রাজি হননি।জানান শরীর ভাল লাগছে না। হোটেলে পড়েও যান কেকে।  হৃদরোগে আক্রান্ত হয়ে তখনই তাঁর মৃত্যু হয়।  তড়িঘড়ি তাঁকে একবালপুরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

হাসপাতালের সিনিয়র তিকিৎসকরা তাঁর চিকিৎসা করতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন। খবর পেয়েই হাসপাতালে শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে আসেন মন্ত্রী অরূপ বিশ্বাস, সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়, অনুষ্ঠানের আয়োজন তোচন ঘোষ প্রমুখ। জানা গেছে, আজ বুধবারও শহরে আরও একটি অনুষ্ঠান করার কথা ছিল প্রয়াত গায়কের।

কিশোর পুত্র অমিত কুমারের স্ত্রী রিমা গঙ্গোপাধ্যায়  সোশ্যাল মিডিয়ায় কেকে র প্রয়াণের খবর জানালে শিল্পী ও অনুরাগী মহলে নেমে আসে শোকের ছায়া। কেকে র প্রয়াণে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শিল্পীর দেহ এখন মর্গে রাখা হয়েছে। আজ সকালে কৃষ্ণকুমার কুন্নাথের স্ত্রী পুত্রের শহরে আসার কথা।