Ankush Hazra, Oindrila Sen : মালদ্বীপে জলের নীচে অঙ্কুশ-ঐন্দ্রিলা, ভাইরাল ছবি
একান্ত মুহূর্তে অঙ্কুশ, ঐন্দ্রিলা

কলকাতা, ১৪ এপ্রিল :  মালদ্বীপে রয়েছেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। সৈকত শহরে বেড়াতে গিয়ে করোনার জেরে হঠাৎ করেই সেখানে আটকে পড়েন টলিউডের এই জনপ্রিয় জুটি। ঐন্দ্রিলা (Oindrila Sen) কোভিডে আক্রান্ত হওয়ায়, মালদ্বীপের (Maldives) একটি হোটেলে তাঁরা কোয়ারেন্টিনে থাকতে শুরু করেন। মালদ্বীপে ওই হোটেল থেকেই একের পর এক ছবি এবং ভিডিয়ো শেয়ার করেন অঙ্কুশ(Ankush Hazra), ঐন্দ্রিলা।

এবার ফের প্রকাশ্যে এল টলি পাড়ার (Tollywood) জনপ্রিয় জুটির একটি নতুন ছবি। যেখানে জলের নীচে নিজেদের মধ্যে একান্ত মুহূর্ত ভাগ করে নিতে দেখা যায় এই জুটিকে। ঐন্দ্রিলা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন। টলিউডের জনপ্রিয় জুটির একান্ত মুহূর্তের ছবি দেখে তাঁদের অনুরাগীরা তো বটেই বন্ধুরাও প্রশংসায় ভরিয়ে দেন।

আরও পড়ুন :  Madhuri Dixit, Nora Fatehi : মাধুরীর সঙ্গে নোরার নাচ, ভাইরাল ভিডিয়ো

দেুন সেই ছবি...

 

 

View this post on Instagram

 

এদিকে মালদ্বীপের হোটেল থেকে ভোট নিয়ে নিজের মতামত প্রকাশ করেন ঐন্দ্রিলা সেন।এবারের নির্বাচনে প্রত্যেকে যাতে বুদ্ধি খাটিয়ে ভোট দেন, সেই আবেদন জানান ঐন্দ্রিলা। অভিনেত্রীর সেই স্টেটাস দেখে অনেকে কটাক্ষ করেন তাঁকে। ঐন্দ্রিলা সেন কি এবার তৃণমূলের ভোট প্রার্থী হতে চলেছেন, সেই প্রশ্ন  তোলেন অনেক। পাশাপাশি ওই স্টেটাসের জেরে অনেকে তাঁকে কটাক্ষও করেন। যতই কটাক্ষের মুখে পড়ুন না কেন,  ঐন্দ্রিলা সেন এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি।