Cannes 2022: কান টানল তামন্না- উর্বশীদের অভিষেক, ঐশ্বর্যা-দীপিকারা জিতলেন হৃদয়
Urvashi Rautela (Photo Credit: Instagram)

মুম্বই, ১৮ মে: তাঁকে বলিউডের অন্যতম সেরা সুন্দরী নায়িকা হিসেবে ধরা হয়। উর্বশী রাউতেলা মানেই উত্তাপ, সৌন্দর্য। বলিউড তার সৌন্দর্যের কদর করে বলেই অভিনয় তেমন ভাল না করেও, বড় কিছু প্রজেক্টে কাজ করেছেন। সেই উর্বশীকে এবার ৭৫তম কান চলচ্চিত্র উৎসব (Cannes Film Festival 2022) রেড কার্পেটে হাঁটতে দেখা গেল। কান-এ এই প্রথম উর্বশীকে রেড কার্পেটে দেখা গেল। আর কানে অভিষেকে উজ্জ্বল উর্বশী। কাঁধ খোলা গাউনে সকলের নজর কেড়েছেন উর্বশী। বলিউড সিনেমায় সেভাবে না চললেও ফ্যাশান-বিজ্ঞাপনের দুনিয়ায় ভাল কদর আছে উবর্শীর।

২০১৬ সালে সনম রে সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। হৃতিক রোশনের সুপার হিট সিনেমা কাবিল-এ আইটমে ডান্স, গ্রেট গ্র্যান্ড মস্তি ও হেট স্টোরি ৪-এর মত সিনেমায় উষ্ণতা ছড়ানোর রোলে অভিময় করেন তিনি। তবে কখনই নিজেকে অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে না পারলেও, সৌন্দর্যে বাজিমাত করেন তিনি। আরও পড়ুন: 

The Archies: ভারতীয় ছেলেমেয়েরা কেন ইউরোপীয়দের মত ফর্সা? তারকা সন্তানদের ওয়েব সিরিজের ট্রেলার নিয়ে কটাক্ষ

দেখুন কান-এ উর্বশীর অভিষেক

এদিকে উর্বশীর মত চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে প্রথমবার রেড কার্পেটে হাঁটতে দেখা গেল পূজা হেগড়ে, তামান্না ভাটিয়াদেরও। সাদা-কালো গাউনে বোল্ড লুকে ধরা দিয়েছেন তামান্না ভাটিয়া।

দেখুন তামান্নার কানে উপস্থিত

কানে যোগ দিতে গিয়েছেন পূজা হেগড়েও

ফ্রান্সের রিভেরা শহরে কান চলচ্চিত্র উৎসবের প্রথম দিনেই বলিউডের নতুন সুন্দরীরা মাতিয়ে দিলেন। ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবে মোট ন'জন বিচারক রয়েছেন। যাঁর মধ্যে একজন দীপিকা পাড়ুকোন।

দেখুন জুরি বোর্ডে থাকা দীপিকার বক্তব্য

তামান্না-উর্বশীদের পাশাপাশি এ বছর কানে রয়েছেন পরিচালক শেখর কাপুর, ঐশ্বর্য রায় বচ্চন-এর মতো ভারতীয় তারকারা।

দেখুন ছবিতে

সঙ্গে কানে আছেন সঙ্গীত পরিচালক এআর রহমান, তারকা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি, নায়িকা নয়নতারা।