Tunisha Sharma: ৩০০০ টাকা ধার চেয়েছিলেন তুনিশা, ফাঁস করলেন বন্ধু সনিয়া সিং
Tunisha Sharma and Sonia Singh (Photo Credits: Twitter)

মুম্বই, ৫ ডিসেম্বরঃ তরুণ অভিনেত্রী তুনিশা শর্মার (Tunisha Sharma) মৃত্যুর পর তাঁর বন্ধু সনিয়া সিং ফাঁস করেন এক চাঞ্চল্যকর তথ্য। তাঁর কাছ থেকে আর্থিক সাহায্য চেয়েছিলেন তুনিশা, এমনই দাবি করেছেন সনিয়া। এক সংবাদ সংস্থার সঙ্গে সাক্ষাৎকারে সনিয়া জানান, গত ৮ ডিসেম্বর তুনিশা তাঁর থেকে ৩০০০ টাকা ধার চেয়েছিলেন। বদল হবে না তুনিশার, মুখ্য চরিত্র ছাড়াই এগোবে ‘আলিবাবা’

মাত্র ২০ বছরেই নিজের জীবন শেষ করে দিয়েছেন তুনিশা শর্মা। অনেক ছোট বয়স থেকেই ধারাবাহিকে কাজ করছে সে। একের পর এক ধারাবাহিক ছিল তাঁর হাতে। অল্প বয়স থেকেই নিজে রোজগার করা শুরু করেছিলেন তুনিশা। তাই তাঁর অর্থাভাব হওয়াটা খুব একটা স্বাভাবিক নয়।

প্রয়াত অভিনেত্রীর বন্ধু তথা অভিনেত্রী সনিয়া সিং সাক্ষাৎকারে জানান, ‘বিগত ৫ বছর ধরে আমি তুনিশাকে চিনি। সে কখনই কারুর থেকে এইভাবে টাকা ধার চায়নি। তাই প্রথমবার যখন আমায় টাকার জন্যে বলে আমি বেশ অবাক হয়েছিলাম। গত ৮ ডিসেম্বর সে আমায় ফোন করে বলে, তাঁর ৩০০০ টাকা লাগবে’।

গত ২৪ ডিসেম্বর ‘আলিবাবা’ ধারাবাহিকের শুটিং সেটের সাজঘরে উদ্ধার হয় তুনিশা শর্মার ঝুলন্ত দেহ। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অভিনেত্রীকে মৃত বলেই জানান। তরুণ অভিনেত্রীর আকস্মিক প্রয়াণে শোরগোল পড়ে যায়। প্রেমিক শেহজানের (Sheezan Khan) সঙ্গে সম্পর্ক ভাঙনের ১৫ দিনের মাথায় আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন তুনিশা। অভিনেত্রীকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে পুলিশি হেফাজতে রাখা হয়েছে প্রাক্তন প্রেমিক শেহজান খানকে।