Satheesh Babu Died: নিজের বাড়ি থেকেই উদ্ধার হল মালায়লাম লেখকের মৃতদেহ
Malayalam Writer Satheesh Babu (Photo Credit: Twitter)

থিরুভানান্থাপুরাম, ২৫ নভেম্বরঃ মালায়লাম লেখক তথা উপন্যাসরচয়িতা সথীশ বাবুর মৃতদেহ উদ্ধার করল পুলিশ। বৃহস্পতিবার সন্ধেবেলা বাড়ি থেকেই মৃতদেহটি উদ্ধার হয়। এদিন সকাল থেকেই তাঁকে ফোনে পাওয়া যাচ্ছিল না। দুশ্চিন্তা শুরু হয় আত্মীয় পরিজনদের। সন্ধে গড়াতে পুলিশের কাছে খবর দেয় পরিবার এবং পাড়ার লোকজন। পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার করে সথীশ বাবুর মরদেহ (Satheesh Babu Died)।

আত্মহত্যা নাকি খুন করা হয়েছে লেখককে? জল্পনা শুরু হয়। তবে পুলিশ সূত্রে খবর, লেখকের মৃত্যুতে কোন অস্বাভাবিকতা নেই। ৫৯ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সথীশ বাবু (Satheesh Babu Died)। ছোট গল্প এবং উপন্যাস লেখার পাশাপাশি সথীশ মালায়লাম (Malayalam) টেলিভিশনে করতেন। বহু মালায়লাম ধারাবাহিকের স্ক্রিপ্ট লিখেছেন তিনি। কেরালার চলচ্চিত্র অ্যাকাডেমির একজন সদস্যও ছিলেন। ১৯৯২ সালে একটি ছবির স্ক্রিপ্টও লেখেন সথীশ বাবু।

সথীশ বাবুর অকাল প্রয়াণে (Satheesh Babu Died) শোক প্রকাশ করেছেন ইন্ডাস্ট্রির বহু মানুষ। শোকজ্ঞাপন করে ট্যুইট করেন কেরালার রাজ্যপাল (Kerala Governor)। লেখেন, “সথীশ বাবুর অকাল প্রয়াণে গভীর ভাবে শোকাহত আমরা সকলে। তাঁর সৃজনশীল লেখনি উদ্ভাসিত হত উপন্যাসে এবং টেলিভিশনেও। ওনার আত্মার শান্তি কামনা করি”।