Dolly Sohi Cervical Cancer: সার্ভিকাল ক্যান্সারে আক্রান্ত টেলি তারকা ডলি সোহি, শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভর্তি হাসপাতালে
Dolly Sohi (Photo Credits: IANS)

মুম্বই, ২০ ফেব্রুয়ারিঃ দিন কয়েক আগে অভিনেত্রী পুনম পান্ডের সার্ভিকাল ক্যান্সারে (Cervical Cancer) আক্রান্ত হয়ে মৃত্যুর গুজবে সোশ্যাল মিডিয়া জুড়ে আলোড়ন ছড়িয়েছিল। নিজের মিথ্যা মৃত্যু সংবাদ ছড়িয়েছিল খোদ অভিনেত্রীই। পরে যদিও যুক্তি দিয়েছিলেন, সার্ভিকাল ক্যান্সারের বিষয়ে দেশবাসীকে সচেতন করার লক্ষ্যেই এই পদক্ষেপ গ্রহণ করেন তিনি। অন্যদিকে গত বছরের শেষের দিকেই টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ডলি সোহি (Dolly Sohi) সার্ভিকাল ক্যান্সারে আক্রান্ত হন। নভেম্বরে তাঁর রোগ ধরা পড়ে। সদ্য প্রকাশিত খবর অনুসারে, শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে ডলিকে।

মঙ্গলবার নিজের হাসপাতালে ভর্তি হওয়ার খবর নিজেই অনুরাগীদের জানিয়েছেন টেলি তারকা। ভক্তদের কাছে কাতর অনুরোধ জানিয়েছেন, তাঁরা যেন তাঁর সুস্থতা কামনা করে ঈশ্বরের কাছে পার্থনা করেন।

অসুস্থতার জেরে গত মাসেই ধারাবাহিকের শুটিং থেকে সাময়িক বিরতি নিয়েছেন ডলি। কেমো থেরাপির ফলে মাথার সমস্ত চুল পড়ে গিয়েছে। সার্ভিকাল ক্যান্সারের কারণে শরীরে নানা জটিলতার জেরে স্টার এর জনপ্রিয় ধারাবাহিক 'ঝনক'এর (Jhanak) শুটিং মাঝপথে থামিয়ে দিতে হয়েছে ডলি। পরিচালক প্রযোজকদের সঙ্গে কথাবার্তা বলে এই গত মাস থেকেই বিরতি নিয়েছেন তিনি। কিছুটা সুস্থ হলে ফের শুটিং ফ্লোরে ফেরার কথা ছিল তাঁর। এরই মাঝে মঙ্গলবার হাসপাতাল ছুটতে হল ডলি।