Dipika Kakar: আর অভিনয় নয়, ক্যামেরা থেকে বিদায় নিচ্ছেন দীপিকা কক্কর, কিন্তু কেন?
Dipika Kakar (Photo Credits: Instagram)

মুম্বই, ৩০ মেঃ হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির বহুল পরিচিত মুখ হলেন দীপিকা কক্কর (Dipika Kakar)। 'শ্বশুরাল সিমার কা' (Sasural Simar Ka) ধারাবাহিক দিয়ে খ্যাতি অর্জন করেছিলেন অভিনেত্রী। ধারাবাহিকের পাশাপাশি একাধিক মিউজিক ভিডিয়ো, রিয়্যালিটি শো সমান তালে চালিয়ে গিয়েছেন দীপিকা। তবে এবার অভিনয় থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অন্তঃসত্ত্বা টেলি তারকা।

চলতি বছরের জানুয়ারিতেই পরিবারে নতুন সদস্যের আগমনের সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন দীপিকা কক্কর (Dipika Kakar)। সন্তান জন্মের আগেই অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। সদ্য এক সাক্ষাৎকারে নিজের সেই সিদ্ধান্তের কথা জানালেন তারকা। অভিনেত্রী জানান, মাতৃত্বকালীন এই সময়টা ভীষণ ভাবে উপভোগ করছেন তিনি। তাই এবার আর অভিনেত্রী নয় বরং একজন স্ত্রী এবং মা হিসাবে বাঁচতে চান।

দীপিকার কথায়, 'প্রথম সন্তানের অপেক্ষার এই সময়টা ভীষণই সুন্দর। এ এক অন্য মাত্রার উন্মাদনা। আমি খুব অল্প বয়স থেকেই অভিনয় শুরু করেছি। দীর্ঘ ১০-১৫ বছর ধরে সেই অভিনয় জীবন চালিয়ে গিয়েছি। কিন্তু যখন আমি জানতে পারলাম আমি মা হতে চলেছি তখনই শোয়েবকে জানাই, আমি অভিনয় ছাড়তে চাই'। নায়িকার অভিনয় ছাড়ার সংবাদ চাওর হতেই হতাশ হয়েছেন তাঁর ভক্তকুল।

উল্লেখ্য, দীপিকা কক্করের (Dipika Kakar) দ্বিতীয় স্বামী হলেন শোয়েব ইব্রাহিম (Shoaib Ibrahim)। ২০১১ সালে রৌনক স্যামসনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নায়িকা। কিন্তু চার বছরের মধ্যেই বিচ্ছেদ। ২০১৫ সালে ডিভোর্স হয় তাঁদের। এরপর শ্বশুরাল সিমার কা ধারাবাহিকের সেটে শোয়েবের সঙ্গে পরিচয় হয় দীপিকার। ২০১৮ সালে ভোপালে গিয়ে ভিন্ন ধর্মে বিয়ে সারেন দীপিকা এবং শোয়েব। বিয়ের পর ইসলাম ধর্ম গ্রহণ করেছেন অভিনেত্রী। দীপিকা হন ফাইজা।