TV actor Rashmirekha Ojha: ফের মৃত্যু, ঝুলন্ত অবস্থায় উদ্ধার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিরেখার মৃতদেহ, অভিযোগ 'লিভ-ইন পার্টনারের' বিরুদ্ধে
Rashmirekha Ojha (Photo Credit: Twitter)

ভুবনেশ্বর, ২১ জুন:  ফের অভিনেত্রীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। ওড়িশার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিরেখার (Rashmirekha Ojha) মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। রশ্মিরেখার মৃত্যুর জন্য তাঁর লিভ ইন পার্টনার সন্তোষ পাত্র দায়ি বলে অভিযোগ করেন অভিনেত্রীর পরিবার। যদিও রশ্মিরেখার মৃত্যুতে পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে। সেই সঙ্গে কেন  বছর ২৩-এর অভিনেত্রীর আকষ্মিক মৃত্যু, তা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

রিপোর্টে প্রকাশ, ওড়িশার নয়াপল্লীর বাড়িতে গত ১৮ জুন ঘরের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় জনপ্রিয় অভিনেত্রী রশ্মিরেখার মৃতদেহ। নয়াপল্লীর ওই বাড়িতে ভাড়া থাকতেন রশ্মিরেখা। তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ি নন বলে রশ্মিরেখার মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোটট উদ্ধার করা হয় বলে খবর। মেয়ের মৃত্যুর জন্য তাঁর লিভ ইন পার্টনার দায়ি বলে অভিযোগ করেন রশ্মিরেখা ওঝার বাবা।

আরও পড়ুন:   Pakistan: প্রতিদিন ৪-৫টি করে ধর্ষণের অভিযোগ, বাদ নেই শিশুরাও, পাকিস্তানের জারি হচ্ছে 'জরুরি অবস্থা'

সম্প্রতি রাজ্যে একের পর এক টেলি অভিনেত্রীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য শুরু হয়। পল্লবী দে, বিদিশা-র মত একের পর এক অভিনেত্রীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়ায়।