Zee Bangla TV Show 'Krishnakoli': 'কৃষ্ণকলি' কেলেঙ্কারি! ইলেক্ট্রিক শক দিতে স্কচব্রাইটের ব্যবহার চিকিৎসকের! নেটদুনিয়ায় হাসির রোল
Scotch Brite Bathroom Scrubber Used As Defibrillator Machine (Photo Credits: Video Screengrab/ @r_bhaduri/ Twitter)

বিকেল হতেই বাড়ির গিন্নিরা রিমোট হাতে নিয়ে বসে পড়েন টিভির সামনে। ৩০ মিনিটের এক একটি ধারাবাহিক, কখনও জি বাংলা তো কখনও স্টার জলসা, মাঝে মাঝে কলরস বাংলাও রয়েছে বটে! কিছু কিছু ধারাবাহিকের গল্প নি:সন্দেহে ভীষণ ভাল আবার কিছু কিছু গল্পের থাকে না কোনও মাথামুন্ডু। কিন্তু তাতে কী? পারিবারিক কাহিনি, অর্ধভৌতিক থেকে পৌরাণিক কাহিনিকে অতিরঞ্জিত করে দেখানো হয় সিরিয়ালে।

বাড়িতে সময় কাটানোর জন্য টেলি সিরিয়াল অন্যতম পছন্দের জিনিস বাড়ির মা-কাকিমাদের। কখনও এই চ্যানেল তো কখনও ওই চ্যানেল। সারাক্ষণ টিভির পর্দাতেই চোখ থাকে তাদের। পারিবারিক গল্প হোক কিংবা কোনও পৌরাণিক কাহিনী- এই দু'ধরণের গল্পই টেলি সিরিয়ালে সবচেয়ে জনপ্রিয়। তবে সিরিয়ালে একটু এদিক থেকে ওদিক যদি হয়েছে তাহলে ট্রোলের হাত থেকে রক্ষা পান না কলাকুশলীরা। ভুল যাদেরই হোক না কেন, খোরাকের শিকার হন অভিনেতা-অভিনেত্রীরা। আরও পড়ুন, থ্রিলিং, রোমহর্ষক অন্ধকার জগতের গল্প বলবে স্বরা ভাস্কর এবং অক্ষয় ওবেরয়ের 'ফ্লেশ'

এবার ট্রোলের শিকার হল জি টিভির সিরিয়াল (Zee Tv) কৃষ্ণকলি (Krishnakoli) সিরিয়ালটি, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়, হাসিতে ফেটে পড়েছেন নেট-নাগরিক। হাসপাতালের বিছানায় মৃত্যুর মুখে থাকা এক ব্যক্তিকে বাঁচানোর চেষ্টায় বাথরুম স্ক্রাবার স্কচব্রাইট (Scotch Brite)

দিয়ে ইলেক্ট্রিক শক দিচ্ছেন চিকিৎসকেরা। স্ক্রিনে অভিনয়ে যারা ছিলেন তারা এককথায় দুর্দান্ত অভিনয় করেছেন, কিন্তু ইলেক্ট্রিক শকের জিনিসটিই আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বাস্তব জীবনের ইলেক্ট্রিক শক দেওয়ার মেশিন রুপোলি পর্দায় বদলে গেল স্কচব্রাইটে!!! লকডাউনের পরবর্তী সময়ে অনেক প্রতিকূলতাকে সঙ্গে নিয়েই এগিয়ে চলেছে ছবির গল্প, কিন্তু তাই বলে এমন ভোলবদল? কেউ কেউ বলছেন বাজেট কম থাকার কারণেই এই বিপত্তি আবার কেউ বলছেন দর্শকদের চমক দিতেই হয়ত এই উপায় অবলম্বন।