পিছিয়ে নেই টলিউডও, পরিচালক রাজ্ চক্রবর্তীর সঙ্গে অভিনেত্রী শুভশ্রীও মাতলেন দশমীর সিঁদুর খেলায়: ভিডিও
অভিনেত্রী শুভশ্রী (Photo Credits: Instagram)

কলকাতা, ৯ অক্টোবর: Actress Subhashree Ganguly Sindur Khela: শুধু বলিউড নয়। সিঁদুর খেলায় মাতলেন টলিউড (Tollywood) দম্পতিরাও (Couples)। বিয়ের পর এখনো নতুন বিয়ের রেশ কাটেনি টলিউড দম্পতি অভিনেত্রী শুভশ্রী ও পরিচালক রাজ্ চক্রবর্তীর। সারা দুর্গাপুজোয় স্বামী রাজ্ চক্রবর্তীকে সঙ্গে করে দুর্দান্ত মজা করেছেন রাজ্ চক্রবর্তী ও শুভশ্রী। পুজোর ক' দিন শুটিং, কাজ সব কিছু বন্ধ রেখে পরিবারের সঙ্গেই কাটিয়েছেন রাজ্ ঘরণী।

 

 

View this post on Instagram

 

সিঁদুর খেলা

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

 

লাল পাড়, সাদা শাড়ি, কপালে লাল বড় টিপ্, সিঁথিতে চওড়া সিঁদুর, হাতে শাঁখা- পলায়, বাঙালিয়ানায় ভরপুর। পরিচালক রাজ্ চক্রবর্তীর করা ভিডিওতে উঠে আসল তাঁর ঘরণীর সিঁদুর খেলার দৃশ্য। পরিবার, প্রতিবেশীদের সঙ্গে সিঁদুর খেলায় মত্ত অভিনেত্রী। রাজের ক্যামেরায় ধরা পড়লো তাঁর খুশির ঝলক। সিঁদুর খেলার পর সেই ছবি ও ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী শুভশ্রী। আরও পড়ুন, বিয়ের পর স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে প্রথম সিঁদুর খেলে আবেগপ্রবণ হয়ে পড়লেন 'বং বিউটি' বিপাশা বসু: ভিডিও

সম্প্রতি মুক্তি পায় রাজ্ চক্রবর্তীর পরিচালনায় ও শুভশ্রীর অভিনয়ে বাংলা ছবি 'পরিণীতা'। ছবিটি মুক্তির পর সাফল্য। সাফল্যের পর বেজায় খুশি এই জুটি। তাই চওড়া হাসি হেসে আনন্দে, মজায় উপভোগ করলেন এবছরের দুর্গাপুজো। দশমীতে মা যাওয়ার বিষাদের শুরে তাল কাটেনি অভিনেত্রীর। রাজ্ চক্রবর্তীর সঙ্গে শুভশ্রীর সিঁদুর খেলাকে ঘিরে বেজায় খুশি তাদের ফ্যানরাও। ছবি ও ভিডিও পোস্টার পর ফ্যানেদের ভালোবাসায় ভোরে যায় ইনস্টাগ্রামের দেওয়াল।