বিয়ের পর স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে প্রথম সিঁদুর খেলে আবেগপ্রবণ হয়ে পড়লেন 'বং বিউটি' বিপাশা বসু: ভিডিও
করণ সিং গ্রোভার ও বিপাশা বসু (Photo Credits: Instagram)

কলকাতা, ৯ অক্টোবর: Bipasha Basu Sindur Khela: দুর্গাপুজোর অষ্টমীতেই ঘরে ফিরেছিলেন অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। সঙ্গে এনেছিলেন স্বামী করণ সিং গ্রোভারকেও (Karan Singh Grover)। কলকাতায় পরিবারের সঙ্গেই এবার পুজো কাটিয়েছেন তাঁরা। ইনস্টাগ্রামে অষ্টমীতে পুজো কাটানোর ছবিও শেয়ার করেছিলেন 'বং বিউটি' বিপাশা বসু। তবে দশমীতে এক অন্যরূপে দেখা গেল বিপাশা বসু ও করণ সিং গ্রোভারকে। লাল পাড়ে সাদা শাড়ি, কানে ঝোলা দুল, কপালে টানা সিঁদুরে সাক্ষ্যাৎ যেন দেবী। অন্যদিকে করণ সিং গ্রোভারকেও দেখা গেল সাদা পাজামা- ধুতিতে। আদ্যোপান্ত বাঙালি। বং- পাঞ্জাবি জুটি এককথায় কাঁপিয়ে দিয়েছেন দশমীর সন্ধ্যা।

 

View this post on Instagram

 

Us ❤️ #monkeylove #durgadurga

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on

 

বিয়ের পর প্রথম সিঁদুর খেলে বেজায় খুশি এই অভিনেত্রী। মায়ের প্রতিমার সামনে নিজের স্বামীর হাত থেকে সিঁদুর পরলেন তাও আবার নিজের শহর কলকাতায়। শুধু করণই নন, বিপাশার সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠেছিলেন তাঁর দিদি এবং বোনেরাও। পরিবারের সঙ্গে কাটানো সেই সব মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘বিয়ের পর প্রথম সিঁদুর খেলা।’ গাল ভর্তি সিঁদুর, মুখেও মিষ্টি হাসি- বিপাশার ওই ছবির প্রশংসায় তাঁর ইনস্টাগ্রামের দেওয়াল ভরিয়ে ভালোবাসা জানিয়েছেন তাঁর ফ্যানেরা। আরও পড়ুন, বি- টাউন সেলেব বন্ধুদের সঙ্গে সিঁদুর খেলায় মাতলেন রানি মুখার্জি, আর কী করলেন দশমীতে? দেখুন ভিডিও

 

View this post on Instagram

 

First sindoor khela after marriage with my sisters. Miss you Ma and Papa❤️ #durgadurga

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on

 

কিন্তু শহরে বসে সিঁদুর খেলার সময় মা, বাবাকে পেলেন না বলে দুঃখপ্রকাশও করলেন ঠিকই। বিয়ের পর থেকে একসঙ্গে সিঁদুর খেলতে পারেননি বলে আক্ষেপ ছিল বিপাশার। যে আক্ষেপ আর রইল না। এবছর চুটিয়ে মজা করে সিঁদুর খেললেন স্বামী- স্ত্রী।