বি- টাউন সেলেব বন্ধুদের সঙ্গে সিঁদুর খেলায় মাতলেন রানি মুখার্জি, আর কী করলেন দশমীতে? দেখুন ভিডিও
রানি মুখার্জি (Photo Credits: Instagram)

মুম্বই, ৯ অক্টোবর: Rani Mukerji enjoying Sidur Khela at Dashami: এবছরের মত ইতি দুর্গাপুজো। ৩৮০ দিনের অপেক্ষায় রেখে চোখের জলে ভাসিয়ে মা পাড়ি দিলেন কৈলাসে। বাঙালি তার প্রাণের পুজো নিয়ে নাচে, গানে, আনন্দে মেতে ছিল এই পাঁচটি দিন। কলকাতা শহর তো বটেই সেইপুজো থেকে বাদ পড়েন না কলকাতার বাইরের রাজ্য থেকে শুরু করে দেশ, বিদেশেও। যেখানে বাঙালি সেখানেই দুর্গাপুজো। দুর্গাপুজো আরেকটি শহরে বেশ জনপ্রিয়। আর তা হল স্বপ্ননগরী মুম্বই।

মুম্বইয়ে (Mumbai) সেলেবদের বিখ্যাত পুজোগুলোর কথা কারোও অজানা নেই। অভিনেত্রী রানি মুখার্জির পুজো থেকে শুরু করে গায়ক অভিজিৎ এঁদের পুজো মানেই বি- টাউন সেলেব্রিটিদের আনাগোনা। দশমীতেও এর রেশ দেখা যায় ভরপুর। বিসর্জনের (Immersion) আগে মাকে বরণ করে নিলেন অভিনেত্রী রানি মুখার্জী। খেললেন সিঁদুরও (Sidur Khela)। নিজের বলি বন্ধুদের সঙ্গেও মাতলেন সিঁদুর খেলায়। আরও পড়ুন, ফেসবুকে অশ্লীল মেসেজ, স্ক্রিনশট পোস্ট করে বিচার চাইলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

 

View this post on Instagram

 

All the fun selfies #ranimukerji #kajoldevgan seen with #karanjohar today on the last day of #durgapuja #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 

তবে এবারে দশমীর চমকটা ছিল অন্যরকম। রানি মুখার্জির বাড়ির পুজোয় অন্যতম আকর্ষণ ছিল শাহরুখ খানের 'কুছ কুছ হোতা হ্যায়'-র দুই নায়িকার একই ফ্রেমে হাজির হয়ে ছবি তোলা। বুঝতেই পারছেন রানি এবং কাজলের কথাই বলা হচ্ছে। বলিউডের এই প্রথম সারির দুই অভিনেত্রী যেমন এবার মুম্বইয়ের পুজোর 'লাইমলাইট' কেড়ে নেন, তেমনি দশমীর দিনও দুই বোনের গ্ল্যামারে কোনও ভাটা পড়েনি। সিঁদুরের রঙে আরও রঙিন লাগছিল দুই বোনকে।

 

View this post on Instagram

 

#sindurkhela with #natashapoonawalla #ranimukerji #kajoldevgan and #karanjohar @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 

 

সাদা শাড়ি লাল পাড়ে শাড়িতে আদ্যোপান্ত বাঙালি রূপে মণ্ডপ কাঁপিয়েছেন বং রানি মুখার্জী। সিঁদুর খেলা শেষে পাপরাতজিদের জন্য পোজ দিয়ে ছবিও তোলেন তিনি। সঙ্গে ছিলেন করণ জোহার, তানিশা মুখার্জী, কাজল, অভিষেক কাপুরও। এরপর উৎসব শেষে পাপরাতজিদের মিষ্টি মুখ করিয়ে বিজয়া দশমীর শুভেচ্ছাও জানান।