Kolkata: ফেসবুকে অশ্লীল মেসেজ, স্ক্রিনশট পোস্ট করে বিচার চাইলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি
স্বস্তিকা মুখার্জির পোস্ট (Photo: ফেসবুক@swasmukherj)ee13

কলকাতা, ৭ অক্টোবর: অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিকে (actress Swastika Mukherjee) ফেসবুকে (Facebook) অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ সুদীপ দত্ত (Sudip Dutta) নামে এক ফেসবুক ব্যবহারকারীর। অভিযুক্ত সুদীপ দাসের ফেসবুক প্রোফাইল ও অশ্লীল মেসেজের স্ক্রিনশট (Screengrab) নিয়ে স্বস্তিকা মুখার্জি ফেসবুকে একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, "মিস্টার সুদীপ দত্তের সিভি রীতিমতো বিস্তারিত। তিনি বিবাহিত। সমাজে তাঁর প্রতিপত্তিও ভালো বলেই মনে হচ্ছে। তা সত্ত্বেও এই সুন্দর মেসেজ পাঠানো থেকে তিনি বিরত থাকেননি। আমি নিশ্চিত ওনার স্ত্রী ও পরিবারের সবাই খুব সম্মানিত হবেন ওনার আসল চেহারাটা দেখে।" এরপর স্বস্তিকা লেখেন, "মহিলাদের সবসময় বিচার করা হয়। আর অভিনেত্রী হলে তো তারা দুশ্চরিত্র। এই লোকটার কে বিচার করবে?"

স্বস্তিকার পোস্ট ভাইরাল হয়েছে। অনেকে এনিয়ে নানা কথাবার্তাও বলছে। বিশেষ করে কমেন্ট করছেন মহিলারা। তারা অভিযুক্ত সুদীপ দত্তর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। নন্দিনী গঙ্গোপাধ্যায় নামে একজন লেখেন, "ছিঃ এসব সহ্য করা মানে হেরে যাওয়া। আপনি আপনার স্বত্ত্বা ও অস্তিত্বের কাছে কাউকে কৈফিয়ত দিতে বাধ্য নন। পারলে যথোপযুক্ত ওনার বিরুদ্ধে ব্যবস্থা নিন৷ আমরা সকলে আছি। এ ভুলের ক্ষমা হয় না।" অনেকে লিখেছেন, এই ধরনের মানুষদের প্রকাশ্যে এনে স্বস্তিকা ঠিকই করছেন। আরও পড়ুন:  Durga Puja 2019: বিশ্বজিৎ চ্যাটার্জির পুজোয় ঘুরে গেলেন ঋত্বিক রোশন, ১৬ বছরের ঐতিহ্যবাহী পুজোয় এবার তারকার মেলা

এদিকে যার বিরুদ্ধে অভিযোগ সেই সুদীপ দত্ত পরে নিজের অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেন। তাতে নিজের সম্পর্কে সব অভিযোগ অস্বীকার করেন। তিনি লেখেন, "আমার ফেসবুক পেজ সম্প্রতি হ্যাক হয়েছিল। এবং সেই পেজ থেকে অন্য লোকেদের সম্পর্কে খারাপ মন্তব্য করা হচ্ছে। সেটা আমি দেখিনি। যদি কেউ আমার পেজ থেকে খারাপ মন্তব্য পান তবে দয়া করে তাড়াতাড়ি আমাকে জানান। তবে আমি এখন আমার পেজের পাসওয়ার্ড পরিবর্তন করেছি।"

তিনি আরও লেখেন, "গতকাল আমি এবং আমার স্ত্রী সাউথসিটি মলে গেছিলাম যেখানে আমার ফোনটি স্টার বাক্স ক্যাফে নামে একটি ওয়াইফাই-র সঙ্গে সংযোগ হয়। আমি কোনও কিছু ইঙ্গিত করছি না, আমি কেবল এটা চাইছি যাতে সবাই এটা নোটিস করে। আজ আমি স্বস্তিকা মুখোপাধ্যায়ের একটি পোস্ট দেখেছি, তাতে আমার প্রোফাইলের স্ক্রিনশট এবং আমার প্রোফাইল থেকে করা কিছু অশ্লীল মন্তব্যও দেখেছি। আমি সত্যিই স্বীকার করছি যে এ বিষয়ে আমার কোনও যোগ নেই এবং আমি চাই এটার বিস্তারিত তদন্ত হোক। কারণ এটি খুবই ক্রিটিক্যাল ইস্যু।"