Durga Puja 2019: বিশ্বজিৎ চ্যাটার্জির পুজোয় ঘুরে গেলেন ঋত্বিক রোশন, ১৬ বছরের ঐতিহ্যবাহী পুজোয় এবার তারকার মেলা
ফাইল ছবি

মুম্বই, ৭ অক্টোবর: অভিনেতা বিশ্বজিৎ চ্যাটার্জি (Actor Biswajit Chatterjee) বহু বছর ধরেই কলকাতা (Kolkata) ছেড়ে মুম্বইয়ের (Mumbai) বাসিন্দা। কিন্তু মনে প্রাণে তিনি ভরপুর বাঙালি (Bangali)। তাই বাঙালির সেরা উৎসবের (Bengali's Main Festival)  আবেগ (Emotion) থেকে বের হতে পারেননি তিনি এখনও। তাই এই বছর নিয়ে ১৬ বছর ধরে মুম্বইয়ে দুর্গা পুজো (Durga Puja) করছেন তিনি। তাঁর পুজোয় সমগম হয় বলি-টলির নানান তারকার (Star)। তাঁর আয়োজিত পুজোয় গত বছর ঘুরে গিয়েছেন বলি বাদশা অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) ও তাঁর স্ত্রী জয়া বচ্চন (Jaya Bacchan)। আর এবার বিশ্বজিৎ-এর বাড়ির পুজোয় ঘুরে গেলেন বলি হার্টথ্রব (Bollywood Heartthrob) ঋত্বিক রোশন (Rittik Roshan)। মা দুর্গার আশীর্বাদ নিতে ঋত্বিকের সঙ্গে এসেছিলেন তাঁর বাবা রাকেশ রোশনও (Rakesh Roshan)।

১৬ বছর ধরে পশ্চিম মুম্বইয়ের (West Mumbai) জুহু এলাকায় (Juhu) দুর্গা পুজোর আয়োজন করে আসছেন অভিনেতা বিশ্বজিৎ চ্যাটার্জি এবং তাঁর স্ত্রী ইরা চ্যাটার্জি (Ira Chatterjee)। তাঁদের পুজো Mrs. Ira Durgotsav নামেই পরিচিত। এই পুজোয় ঋত্বিকের আসায় ভীষণ খুশি প্রবীণ অভিনেতা। এই প্রসঙ্গে তিনি জানান, "রোশন পরিবার আমার নিজের পরিবারের মত। প্রত্যেক বছর এই দুর্গা পুজো নিয়ে ওদের সহযোগিতা পাই।" তিনি আরও জানান, "এই বছর দুর্গা পুজোয় বৃষ্টির কারণে তেমনভাবে আয়োজন করে ওঠা সম্ভব হয়ে ওঠেনি। কিন্তু যেটুকু করা সম্ভব হয়েছে তা কেবলমাত্র সম্ভব হয়েছে, আমার স্ত্রী ইরা চ্যাটার্জি এবং প্রিমা চ্যাটার্জির জন্য।" আরও পড়ুন- Azan Recording Played at 'Secular' Durga Puja: Azan Recording Played at 'Secular' Durga Puja: বেলেঘাটা ৩৩ পল্লির পুজো প্যান্ডেলে বাজছে আজান! অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ বিশ্ব হিন্দু পরিষদ

দু'বছর আগে দুর্গা পুজোর গোঁড়ায় গোঁড়ায় ঋত্বিকের ছবি 'ব্যাং ব্যাং' (Bang Bang) রিলিজ করার কথা ছিল। তাই ঋত্বিক বিশ্বজিৎ-এর বাড়ির দুর্গা পুজোয় মা দুর্গার আশীর্বাদ নিতে গিয়েছিলেন।