COVID-19 Positive Rituparna  Sengupta: করোনা আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, রয়েছেন হোম আইসোলেশনে
ঋতুপর্ণা সেনগুপ্ত (Photo Credits: Twitter)

বছর ঘুরলেও কোভিড কাঁটা থেকে এখনই রেহাই নয়। জানুয়ারির প্রথম দিকে সংক্রমণ কমলেও মার্চের প্রথম সপ্তাহেই ফের ভয়াবহতার চেহারা নিয়েছে করোনাভাইরাস। ভারতে করোনার নতন স্ট্রেন একেবারে জাঁকিয়ে বসেছে। হু হু করে বাড়ছে সংক্রমণ। রণবীর কাপুর, সঞ্জয়লীলা বনশালির পর এবার কোভিডে আক্রান্ত হলেন জনপ্রিয় টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এদিকে চলতি মাসেই ‘অচেনা উত্তম’ ছবির শুটিং শুরু হওয়ার কথা। মহানায়ক উত্তম কুমারের বায়োপিক হতে চলেছে এই ছবি। এখানেই কেন্দ্রীয় চরিত্র সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এদিকে কোভিডে আক্রান্ত হয়ে পড়েছেন তিনি। তাই শুটিং যে এ মাসে শুরু হচ্ছে না, তা বেশ বোঝা যাচ্ছে। আরও  পড়ুন-Amitabh Bachchan On Second Eye Surgery: জীবন বদলে দেওয়া অভিজ্ঞতা, টুইটারে কী বললেন বিগ-বি?

টলিউডের ব্যস্ততম সফল অভিনেত্রীদের একজন ঋতুপর্ণা। শুটিং না থাকলে স্বামীর সঙ্গে সিঙ্গাপুরে থাকেন তিনি। সেখানেই করোনা আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সে খবর নিজে জানিয়েছেন অভিনেত্রী। বলেচেন, করোনা পজিটিভ তবে উপসর্গ কিছু নেই। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন নিয়মিত। তাঁর অসুস্থতার খব অনুরাগী সহকর্মীদের উদ্বিগ্ন হতে দেখে  এই তথ্য দিয়েছেন তিনি। সেই সঙ্গে বলেছেন, “শরীর ভালই আছে। আমার পরিবার ও কর্মীরাও সুস্থ আছেন। চিকিৎসক যা বলছেন, সেটা মেনে চলছি। প্রার্থনা, শুভকামনার জন্য অনুরাগীদের ধন্যবাদ।”

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

টলিউডে করোনার প্রকোপ বর্তমানে কিছুটা কম। তবে গতমাসেই শোনা গিয়েছিল যে অভিনেত্রী নুসরত জাহান করোনা আক্রান্ত। পরে জানা যায়, এটি গুজব। তাঁর করোনা হয়নি। ভাইরাল ফিভারে আক্রান্ত ছিলেন নুসরত। চিকিৎসকের পরামর্শ মতো ওষুধ খেয়ে দ্রুত সুস্থও হয়ে ওঠেন।