Nusrat Jahan: নুসরত-নিখিলের বিচ্ছেদ নিয়ে তোলপাড়, অভিনেত্রীর ফেসবুকে এখনও জ্বলজ্বল করছে বিয়ের ভিডিয়ো
বিয়ের সময় নুসরত, নিখিল

কলকাতা, ১২ জুন: নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিয়েই হয়নি তাই বিচ্ছেদের প্রশ্ন ওঠে না। নিখিলের সঙ্গে তিনি সহবাস করেছেন। সম্প্রতি এমনই দাবি করে কার্যত শোরগোল শুরু করে দিয়েছেন নুসরত জাহান। তুরস্কের বদরুমে গিয়ে যে ডেস্টিনেশন ওয়েডিং হয় নুসরত,নিখিলের, তা ভারতীয় আইনে বৈধ নয় বলে দাবি করেন নুসরত।

তৃণমূলের সাংসদ (TMC MP) অভিনেত্রীর ওই দাবির পর সামাজিক মাধ্যমে যেমন জল্পনা শুরু হয়,তেমনি নিজের বক্তব্যও প্রকাশ করেন নিখিল জৈন। তিনি দাবি করেন, তুরস্কে গিয়ে তাঁর সঙ্গে নুসরত জাহানের বিয়ে হয়। বিয়ের পর থেকে নুসরতের (Nusrat Jahan) প্রতি তিনি স্বামীর সমস্ত দায়িত্ব পালন করেন। তাঁকে সময় দেওয়া থেকে শুরু করে প্রত্যেক বিষয়ে। তবে বিয়ে করলেও নুসরত বার বার রেজিস্ট্রেশনের বিষয়টি এড়িয়ে গিয়েছেন। নুসরতকে বার বার রেজিস্ট্রেশনের কথা বললেও তিনি এড়িয়ে যান বলে পালটা দাবি করেন নিখিল জৈন।

আরও পড়ুন: Kareena Kapoor Khan: 'বয়কট' করিনা কাপুর খান, উত্তাল ট্যুইটার

নুসরত, নিখিলের বিয়ে, বিচ্ছেদ নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়, সেই সময় ওই দুজনের সোশ্য়াল হ্যান্ডেলে নজর রয়েছে প্রত্যেকের। যেখানে গত বছর নভেম্বর মাস থেকে দুজনের পৃথক থাকলেও, তাঁদের বিয়ের ভিডিয়ো এখনও জ্বলজ্বল করছে প্রকাশ্যে।

নুসরত জাহানের অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেলে এখনও রয়েছে নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ের ভিডিয়ো। তুরস্কে গিয়ে, সমস্ত আচার আচরণ মেনে নুসরত, নিখিল যেভাবে বিয়ে করেন, তার সব ফুটেজ এখনও উজ্জ্বল সামাজিক মাধ্যমে।