Kareena Kapoor Khan: 'বয়কট' করিনা কাপুর খান, উত্তাল ট্যুইটার
করিনা কাপুর খান, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১২ জুন: 'বয়কট'  (Boycott) করিনা কাপুর খান। করিনাকে বয়কটের ডাক দিয়ে ফের সরব নেট জনতার একাংশ। যার জেরে ট্যুইটারে রীতিমতো ট্রেন্ডিং বয়কট করিনা কাপুর খান।

যে কারণে করিনাকে (Kareena Kapoor Khan) নিয়ে নেট জনতার একাংশের মধ্যে জোর চর্চা শুরু হয়েছে, তা প্রকাশ্যে এলেও অভিনেত্রী বিষয়টি নিয়ে অবগত কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

সম্প্রতি একটি রিপোর্ট প্রকাশ্যে আসে। যেখানে জানা যায়, এবার রামায়নে সীতার চরিত্রে দেখা যেতে পারে করিনা কাপুর খানকে। পরিচালক অলৌকিক দেশাইয়ের পরবর্তী ছবিতে নাকি সীতার (Sita) ভূমিকায় দেখা যাবে করিনাকে। ওই সিনেমার জন্য করিনা নিজের পারিশ্রমিক দ্বিগুন করেছেন বলে খবর। সীতার চরিত্রে অভিনয়ের জন্য করিনা ১২ কোটি চেয়েছেন বলে খবর।

আরও পড়ুন: Shilpa Shetty: ১২ বছর ধরে সহ্য করেছেন, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিল্পার স্বামী রাজ

সীতার চরিত্রে অভিনয়ের যোগ্য নন করিনা। ওই খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রীকে নিয়ে ক্ষোভ উগরে দেন অনেকে। কেউ বলতে শুরু করেন, হিন্দু দেবদেবীদের সম্মান করেন না করিনা। সেই কারণেই সীতার চরিত্রে অভিনয় করতে, বিপুল অর্থ চেয়ে বসেছেন তিনি। কেউ আবার বলতে শুরু করেন, সইফ আলি খানের স্ত্রী তৈমুরের মা, তিনি কখনও সীতা মাতা হতে পারেন না। সবকিছু মিলিয়ে করিনাকে বয়কটের ডাক দিয়ে সমাাজিক মাধ্যম সরগরম করে রেখেছেন নেট জনতার একাংশ।