Shilpa Shetty: ১২ বছর ধরে সহ্য করেছেন, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিল্পার স্বামী রাজ
শিল্পার সঙ্গে রাজ, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১২ জুন: শিল্পা শেট্টি 'হোম ব্রেকার'। তাঁর জন্যই রাজ কুন্দ্রার সঙ্গে তাঁর সংসার ভেঙেছে। শিল্পা শেট্টির বিরুদ্ধে বরবার এভবেই তোপ দাগেন রাজ কুন্দ্রার প্রথম স্ত্রী কবিতা। যা নিয়ে ফের একবার শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে।

কবিতার সঙ্গে বিচ্ছেদ, শিল্পাকে (Shilpa Shetty) বিয়ে, সব নিয়ে এবার মুখ খুললেন রাজ কুন্দ্রা। তিনি বলেন, ২০০৯ সালে তিনি শিল্পা শেট্টিকে বিয়ে করেন। সেই থেকে ১২ বছর ধরে প্রাক্তন স্ত্রীর এসব মিথ্যাচার তিনি সহ্য করছেন। এবার এসব বন্ধ হওয়া উচিত। আর সহ্য হচ্ছে না বলে একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকরে মন্তব্য করেন রাজ কুন্দ্রা (Raj Kundra )।

রাজ বলেন, কবিতার (রাজের প্রথম স্ত্রী) (Kavita) সঙ্গে তাঁর জামাইবাবু বংশের সঙ্গে সম্পর্ক ছিল। তিনি যখনই ব্যবসার কাজে ব্রিটেনে যেতেন, সেই সময় কবিতা প্রায় সব সময় তাঁর জামাইবাবুর সঙ্গে কাটাতেন। তিনি তাঁরা বাবা, মা, বোনের সঙ্গে থাকতেন। সেখানে কবিতার এ হেন আচরণ অনেকদিন ধরে সহ্য করছিলেন তিনি। অবশেষে কবিতা একদিন শপিংয়ে গেলে, বাথরুমে লুকনো মোবাইল থেকে সবকিছুর তথ্য পান। কবিতা কখন তাঁর জামাইবাবুর সঙ্গে থাকতেন, কী করতেন, সবকিছুর খোঁজ পেয়ে যান তিনি। এরপরই কবিতার সঙ্গে তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। ২০০৬ সালে কবিতার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। ২০০৯ সালে শিল্পা শেট্টিকে দ্বিতীয়বা বিয়ে করেন তিনি। তাই শিল্পা কখনওই তাঁর ঘরে ভাঙেননি বলে দাবি করেন রাজ।

আরও পড়ুন: Manoj Bajpayee's Wife: সাবানা থেকে নেহা, 'জোর' করে পালটে দেওয়া হয় মনোজ বাজপায়ীর স্ত্রীর নাম

এসবের পাশাপাশি রাজ আরও একটি বিস্ফোরক অভিযোগ করেন। সংবাদমাধ্যমের সামনে এই ধরনের কুৎসা করার জন্য কবিতাকে কয়েক হাজার পাউন্ড দেওয়া হয়েছে। একজন তারকার বিরুদ্ধে কীভাবে কুৎসা করা যায়, তা বুধশুনে পরিকল্পনা করা হয়েছে বলেও অভিযোগ করেন রাজ।

প্রসঙ্গত রাজ কুন্দ্রার প্রথম স্ত্রীর যে সাক্ষাৎকারটি বর্তমানে ভাইরাল হয়, তা বহু বছরের পুরনো।শিল্পার ৪৬ বছরের জন্মদিনের আগে সেই পুরনো সাক্ষাৎকার কীভাবে ভাইরাল হল, তা নিয়েও প্রশ্ন তোলেন রাজ কুন্দ্রা। সবকিছু মিলিয়ে প্রাক্তন স্ত্রী কবিতার সম্পর্কে এই প্রথম মুখ খুলে প্রকাশ্যে মন্তব্য করলেন শিল্পপতি রাজ কুন্দ্রা।

প্রসঙ্গত বিয়ের আগে হোক বা পরে, শিল্পাকে কখনও এসব বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি।