Nusrat Jahan:  মা হলেন নুসরত জাহান, পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী
ছবি ইনস্টাগ্রাম

কলকাতা, ২৬ অগাস্ট: মা হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। পুত্র সন্তানের জন্ম দিলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রী। খুশির খবর পেয়ে অভিনেত্রীর অনুরাগীরা আপ্লুত। আজ যখন বেসরকারি হাসপাতালের ওটিতে নুসরতকে নিয়ে যাওয়া হয়, সেই সময় তাঁর পাশে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সন্তানের জন্মের পর মা এবং নবজাতকের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে সদ্যোজাতর ওজন কতটা, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

বৃহস্পতিবার খুশির খবর পেয়ে নুসরত জাহানের বাড়ির লোক সেখানে হাজির হন। যশ দাশগুপ্তের পরিবারের সদস্যরাও হাসপাতালে হাজির হন।

বুধবার রাতে পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় নুসরত জাহানকে। ওই সময় তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর জীবনের বিশেষ মানুষ। যে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: Nusrat Jahan: মা হচ্ছেন, আত্মবিশ্বাসী নুসরত জাহান

সম্প্রতি নিখিল জৈনের ( Nikhil Jain) বাড়ি ছাড়েন নুসরত জাহান। জানা যায়, নিখিল জৈনের বাড়ি থেকে বেরিয়ে বালিগঞ্জে নিজের ফ্ল্যাটে বসবাস শুরু করেন নুসরত। তখন থেকেই জল্পনা ছড়ায়। এরপর যশের সঙ্গে সম্পর্ক, নিখিলের সঙ্গে বিয়ে, বিচ্ছেদ, সহবাস নিয়ে একের পর এক সমালোচনা হলেও, এ বিষয়ে কার্যত মুখে কুলুপ আঁটেন তৃণমূল কংগ্রেসের সাংসদ (TMC MP) অভিনেত্রী।