দেহব্যবসায়ীদের আমি ভালোবাসি ও সম্মান করি: স্বস্তিকা মুখার্জীর মোক্ষম জবাব
স্বস্তিকা মুখার্জী ( Photo Credits: Instagram)

কলকাতা: Swastika Mukherjee  gives befitting reply: আবার সোশ্যাল মিডিয়ার বিতর্কে টলি নায়িকা স্বস্তিকা মুখার্জী ( Swastika Mukherjee)। ইনস্টাগ্রামে ( Instagram) গত কয়েকদিন ধরেই তাঁকে দেখা যাচ্ছে নানা সেলফিতে। রং বেরঙের লিপস্টিকে দেখা যাচ্ছে তাঁকে। কখনও নিয়ন ব্লু, কখনও বা বেগুনি। সঙ্গে মানানসই রঙিন চশমা। পাউট করা সেলফিতে যথেষ্ট আত্মবিশ্বাসী।

কিন্তু সেলিব্রিটি বলে কথা। ছবির ভঙ্গিমায় কমেন্ট বক্সে এলো বিরূপ মন্তব্য। মন্তব্যে একটি মেয়ে জানান তাঁকে নাকি যৌনকর্মীর ( Prostitute) মতো দেখতে লাগছে। যেই বলা ওমনি ফেটে পরে ইন্সটার কমেন্ট বক্স। রাতারাতি এর বিরুদ্ধে মন্তব্য করেন তাঁর বহু ফ্যানেরা। নিজে একজন মহিলা হয়ে কিভাবে আরেকটি মহিলার অপমান করতে পারেন বলে জানান আরেক নারী। তবে স্বস্তিকা মুখার্জী মুখে কুলুপ আঁটবেন তা তো হয়না। দিলেন মোক্ষম জবাব। আরও পড়ুন, আলিয়া ভাটের বন্ধু আকাঙ্খা কাপুর নাকি আথিয়া শেঠি! কাকে ডেট করছেন? মুখ খুললেন লোকেশ রাহুল

তিনি জানান, যৌনকর্মীরাও মানুষ। তাদের একেবারেই অসম্মান করা উচিত নয়। সবসময় বলিউড কেন তাদের স্টাইলও ফলো করা যায়। তাতে তো কোনো ক্ষতি নেই। তাই তিনি যদি দেহব্যবসীর মতো দেখতে লাগেন তাতে তাঁর গর্ব বোধ এ হচ্ছে। তিনি একটুও এই বিষয়ে চিন্তিত নন।

( Photo Credits- Instagram)

পুরো বক্তব্ব্যে ওই মহিলাকে মেনশন করে জানান- ' আমি যৌনকর্মীদের ভালোবাসি। ওঁরাও সমাজের অংশ তাইনা? সোসাইটি যত নোংরা নিজেদের শরীর দিয়ে করে নাহলে সেই নোংরা আপনার আমার মতন ভদ্দর লোকেদের বাড়িতে এসে ঢুকে পড়তো। মাঝে মাঝে ওদের স্টাইলও ফলো বা কপি করা উচিত। শুধু বলিউড কপি করলে হবে বলুন? ওদের একটু সম্মান দিলে আমাদের সম্মান কমবেনা। বেশ্যারাও মানুষ আর আমি ওঁদের ভালোবাসি। সেলুট টু প্রস্টিটিউটস এন্ড দেয়ার স্টাইলস। আই এম প্রাউড ইফ আই লুক লাইক দেম। '

পুরো বিষয়টি ঠান্ডা মাথায় মিটিয়ে ফেলায় পেলেন যোগ্য প্রশংসাও। তাঁর ফ্যানেদের গর্বে বুক চওড়া। বাহবা জানাচ্ছেন সবাই স্বস্তিকাকে। পরে তিনি ছবিটি সরিয়ে দিলেও তার আগেই এটি ভাইরাল হয়ে যায়।