Swastika Dutta: সাতসকালেই অ্যাপ ক্যাবচালকের হেনস্তার শিকার টলি অভিনেত্রী, ফেসবুকে শোরগোল
অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Photo Credit: Facebook)

কলকাতা, ১০ জুলাই: সাতসকালেই শহরের রাজপথে হেনস্তার শিকার টলিউড অভিনেত্রী। এবার হেনস্তাকারীর ভূমিকায় অ্যাপ ক্যাবের চালক। আক্রান্ত অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। তিনি কলকাতার পিকনিক গার্ডেনের বাসিন্দা, শুটিংয়ে যাওয়ার পথেই বাইপাসে হেনস্তার শিকার হন।

ওই ক্যাবটিতে চড়েই তিনি লোকেশন যাচ্ছিলেন। মাঝপথে গাড়ি থামিয়ে তাঁকে নেমে যেতে বলে চালক। তারপর গাড়ির দরজা খুলে অভিনেত্রীকে (Tollywood actress) টেনে বের করার চেষ্টা করে। প্রতিবাদ করতেই গাড়ি ঘুরিয়ে অন্যত্র নিয়ে যায় অভিযুক্ত চালক (App cab driver)। সেখানে তাঁকে শারীরিক নিগ্রহও করা হয় বলে অভিযোগ। আরও পড়ুন-মিডিয়া বয়কট করায় কঙ্গনা রাওয়াতের কী ক্ষতি হতে পারে, ক্যুইনের হয়ে ক্ষমা চাইলেন একতা কাপুর

এই ঘটনায় এখনও পর্যন্ত থানায় অভিযোগ দায়ের করেননি স্বস্তিকা দত্ত। তবে ফেসবুকে গোটা ঘটনার বিবরণ দিয়ে পোস্ট করেছেন। তিনি যে শহরের (Kolkata) রাস্তায় নিরাপত্তাহীনতায় ভুগছেন তা জানাতে ভোলেননি। এদিকে বুধবার সকালে এমন একটি পোস্ট শেয়ার হতেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছে নেটিজেনরা। অ্যাপ ক্যাবচালকরা যে দিনের পর দিন অপ্রতিরোধ্য হয়ে উঠছে তা বেশ স্পষ্ট। এবার তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সময় হয়েছে। এজাতীয় কমেন্টে ভরেছে ফেসবুক। জানা গিয়েছে, জরুরি শুটিং থাকায় থানায় যাননি অভিনেত্রী তবে রাতে তিলজলা থানায় এনিয়ে অভিযোগ দায়ের হবে এমনটাই জানিয়েছেন স্বস্তিকার বাবা কুমারদীপ দত্ত।

শুধু টেলি তারকা হিসেবেই নয় ইতিমধ্যে দুটি ছবিতেও অভিনয় করেছেন স্বস্তিকা। ছবিদুটির নাম ‘হরিপদ ব্যান্ডওয়ালা’ ও ‘পারব না আমি ছাড়তে তোকে’। একই সঙ্গে স্বস্তিকা অভিনীত জনপ্রিয় টিভি ধারাবাহিক ভজ গোবিন্দ’ দারুণ সাড়া ফেলেছিল। এই মুহূর্তে বিজয়িনী ধারাবাহিকের নাম ভূমিকায় দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। এদিকো গোটা ঘটনায় কলকাতা পুলিশের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে রাতে অভিয়োগ দায়ের হলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলেই মনে হয়।