Paroma Banerjee: অসুস্থ পরোমা বন্দ্যোপাধ্যায়? শিল্পীর ছবি দেখে চমকে উঠলেন অনুরাগীরা
পরমা বন্দ্য়োপাধ্যায়,ছবি ফেসবুক

কলকাতা, ২৫ জুন : করোনা (Corona) থেকে সাবধানে থাকুন। করোনার চিকিৎসার ফলে রোগমুক্তি হয়ত ঘটবে কিন্তু তার যে পার্শ্ব প্রতিক্রয়া,তা থেকে প্রত্যেকে সাবধানে থাকুন। এভাবেই প্রত্যেককে সচেতন করলেন শিল্পী পরমা বন্দ্য়োপাধ্যায় । নিজের ফেসবুক হ্যান্ডেলে অসুস্থতার কথা জানান পরমা (Paroma Banerjee )। 

সেখানে শিল্পী বলেন, গত এক সপ্তাহ যেন তাঁর জীবনে দুঃস্বপ্ন। কয়েক সপ্তাহ আগে জ্বর এবং বেশ কিছু শারীরিক সমস্যা দেখা দেয় তাঁর। ওই সময় চিকিৎসকে পরামর্শ নেন তিনি। ওই সময় চিকিৎসক মণীশ গঙ্গোপাধ্যায়ের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা শুরু হয়। বেশ কিছু অ্যান্টিবায়োটিক খেয়ে জ্বর কমিয়ে ফেলেন শিল্পী। ওই সময় নির্দিষ্ট কোনও সংক্রমণ ধরা না পড়লেও, পরমার শরীরে স্বাভাবিকের তুলনায় বেশি ছিল সিআরপি-র মাত্রা। সমস্ত পরীক্ষা নীরিক্ষার পর আচমকাই তাঁর চোখ ঝাপসা হয়ে আসতে শুরু করে। চোখ যেন ভারী হয়ে যায় এবং দৃষ্টিশক্তি কমতে শুরু করে ।

এরপর রেটিনা সার্জেন অভিজিৎ চট্টোপাধ্যয়াের পরামর্শ নেন তিনি। কলকাতার এক খ্যাতনামা হাসপাতালে গিয়ে সমস্ত পরীক্ষা নীরিক্ষা করান পরমা।

আরও পড়ুন: বাড়ছে সংক্রমণ, মধ্যপ্রদেশে করোনা ডেল্টা প্লাসে আক্রান্ত ৭, মৃত্যু ২ জনের

এরপর জানা যায়, 'ভিকেএইচ' নামে এক রোগে আক্রান্ত তিনি। যে রোগের জেরে পুরোপুরিভাবে কোনও মানুষের দৃষ্টিশক্তিও হারিয়ে যেতে পারে। তবে তাঁর চিকিৎসা চলছে। চিকিৎসকের তত্ত্বাবধানেই তিনি চলছেন বলে জানান পরমা। চিকিৎসকের প্রচেষ্টায় এবং সবার আশীর্বাদে তিনি শিগগিরই ভাল হয়ে যাতে পারবেন বলে আশা প্রকাশ করেন এই শিল্পী।