Anupam Roy Supported Srijit Mukherjee: নেটিজেনদের কটাক্ষে সৃজিত মুখার্জির পাশে দাঁড়ালেন বন্ধু অনুপম রায়
সৃজিত মুখার্জি-অনুপম রায় (Photo Credits:Facebook)

গত সপ্তাহেই গাঁটছড়া বেঁধে ছেন দুজনে। জল্পনার অবসান ঘটিয়ে স্বীকৃতি দিয়েছেন ভালোবাসাকে (Love)। বলছি পরিচালক সৃজিত মুখার্জি (Srijit Mukherji) এবং বাংলাদেশের সমাজকর্মী তথা অভিনেত্রী রাফায়ৎ রশিদ মিথিলার (Mithila) কথা। ফ্যানমহলের মতে এ শুধু দুটি মনের মিলন নয়, মিলন দুই দেশের। বন্ধন মানবতার। সৃজিত-মিথিলার সম্পর্কের বন্ধন নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন অনেক শুভাকাঙ্ক্ষীই। যাদের মধ্যে রয়েছেন সৃজিতের বন্ধু গায়ক শিল্পী অনুপম রায়ও। সৃজিতের বিয়ের দিন প্রিয় বন্ধুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন গায়ক। ক্যাপশনে লেখেন, সৃজিতদার জীবনে বসন্ত এসে গেছে! অভিনন্দন কমরেড!

অনুপমের (Anupam Roy) এই সোশ্যাল পোস্টেই বিরূপ মন্তব্য করেন অনেকেই। অহেতুক ঘৃণা-হিংসা ছড়িয়ে যাবার চেষ্টা করছেন বাংলাদেশের একাধিকজন। ফাহমির সঙ্গে মিথিলার ছবি এবং তারপরই সৃজিতের সঙ্গে এই আড়ম্বরহীন বিয়ে...চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে সবকিছুই। এসব দেখে চুপ করে থাকেননি অনুপম। তিনি লিখেছেন, ‘শুভদিনে অভিনন্দন জানাতে না পারলেও ঘৃণা-বিদ্বেষ ছড়াবেন না। এটা অনুরোধ।’ অন্যদিকে, সৃজিত-মিথিলাকে সাধুবাদ জানিয়েছেন তসলিমা নাসরিনও। তসলিমা বলেছেন, এরকম দৃষ্টান্ত আরও তৈরি হোক। তবেই বদলাবে সমাজের চেহারা। আরও পড়ুন: Chhapaak Trailer: লড়াই, শাস্তি, রুখে দাঁড়ানোর ক্ষমতা শেখাবে অ্যাসিড আক্রান্ত 'মালতি'-র জীবনকাহিনী, মুক্তি পেল দীপিকা পাডুকোন অভিনীত 'ছাপাক' ছবির ট্রেলার

গত শনিবারেই জেনিভায় উড়ে গিয়েছেন মিথিলা। ইউনিভার্সিটি অফ জেনিভায় পিএইচডির রেজিস্ট্রেশনও করে ফেলেছেন। নিজের জীবনের নতুন এই অধ্যায়ের সূচনার কথা নিজেই তিনি জানান ট্যুইটারে। সেখানে সকলের কাছে আর্শীবাদও চান। তার সঙ্গেই গ্রিসে জমে গিয়েছে তাঁদের হানিমুন (Honeymoon) পর্বও। সেখান থেকেও মাঝেমধ্যেই নিজেদের ছবি শেয়ার করছেন পরিচালক।