Chhapaak Trailer: লড়াই, শাস্তি, রুখে দাঁড়ানোর ক্ষমতা শেখাবে অ্যাসিড আক্রান্ত 'মালতি'-র জীবনকাহিনী, মুক্তি পেল দীপিকা পাডুকোন অভিনীত 'ছাপাক' ছবির ট্রেলার
ছাপাক ছবির পোস্টার (Photo Credits: Twitter)

মুক্তি পেল দীপিকা পাডুকোন অভিনীত 'ছাপাক' (Chhapaak) ছবির ট্রেলার। গত একবছর ধরে দর্শকরা এই ছবি মুক্তির অপেক্ষায় ছিলেন । অবশেষে প্রকাশ্যে এল মুক্তির তারিখ। আগামী ১০ জানুয়ারি, ২০২০ তে মুক্তি পাবে এই ছবিটি। অভিনয়ে দীপিকা পাডুকোন ও বিক্রান্ত মাসে। 'মালতি'-র ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। লক্ষ্মী আগরওয়ালের জীবনের উপর তৈরি এই ছবির পরতে পরতে ফুটে উঠেছে বিচারের জন্য লড়াইয়ের কাহিনী। এই ছবিটির পরিচালনা করেছেন পরিচালক মেঘনা গুলজার (Meghna Gulzar)।

 

ট্রেলার দেখে একমুহূর্তের জন্যও চোখ সরানো দায়। লক্ষ্মীর বাহ্যিক ও অন্দরের জ্বালা ফুটিয়ে তুলেছেন দীপিকা, 'মালতি' হয়ে। অত্যাচার, যৌন নির্যাতন, হিংসার শিকার হয়ে অ্যাসিড আক্রমণ, ধর্ষণ ইত্যদি বিষয়ে জর্জরিত সমাজ। এমনিতেই মহিলাদের ওপর প্রতিদিন ঘটে যাওয়া নিয়ে চিন্তায় দেশবাসী। এরপর এই ছবিটি কিছুটা হলেও লড়াইয়ের সাহস জোগাবে। ভয়ে লুকিয়ে থেকে নয়। অপরাধীকে ছেড়ে দেওয়া নয়। আসল বিচার তখনই হবে যখন লড়াই করে দোষীদের উচিত শিক্ষা দেওয়া যাবে। এই গল্পে রয়েছে লক্ষ্মীর মিষ্টি প্রেমের কাহিনীও। বাহ্যিক নয়, অভ্যন্তরীণ সৌন্দর্যই যে মানুষের আসল পরিচয় তা আরও একবার প্রমাণ হবে এই গল্পে। ২ মিনিট ১৯ সেকেন্ডের এই ট্রেলার তোলপাড় করে দেবে দর্শকের অন্তরাত্মা।

আরও পড়ুন, পানিপথ ছবি নিয়ে তীব্র বিতর্ক, বিকৃত হয়েছে ইতিহাস বলে দাবি উঠল রাজস্থানে

গতকালই দীপিকা পাডুকোন জানিয়েছিলেন আজ ছবির ট্রেলার মুক্তির কথা। কথামত আজ মুক্তি পেল ট্রেলার। ট্রেলার দেখে নিজেই কেঁদে ফেলেন দীপিকা তা সংবাদমাধ্যমকে জানান তিনি। অবশ্য সত্যিই তাই, যে কারোর চোখে জল আসবেই, গায়ে কাঁটা দেবেই, জ্বলবে অন্তরাত্মা। হিংসা কতটা মারাত্বক তাও দেখবে দর্শক। বাকরুদ্ধ করবে দর্শককে। অপেক্ষা ছবি মুক্তির।